Logo

মাধবপুরে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১

হবিগঞ্জের মাধবপুরে অভিযান চালিয়ে সাদমান সাকিব সাগর (১৯) ও রাব্বি হোসেন (১৯) দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯। এ সময় তাদের কাছ থেকে ১০কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সাগর ও রাব্বি পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে র‌্যাব-৯ সিলেটের মিডিয়া অফিসার এএসপি ওবাইন কর্তৃক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সাদমান সাকিব সাগর ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার উরিয়াইন গ্রামের সামসুদ্দিনের ছেলে ও রাব্বি হোসেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার সাতিআইন গ্রামের আব্দুল আউয়াল মিয়ার ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (২৬ এপ্রিল) রাত ৯ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯ এর একটি আভিযানিক দল মেজর সৌরভ মোঃ অসীম শাতিল ও এএসপি কামরুজ্জামান এর যৌথ নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের রতনপুর গ্রামস্থ হাইওয়ে রাস্তার রতনপুর বাসস্ট্যান্ডের ওভার ব্রীজের নীচে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সাগর ও রাব্বিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায় প্রচলিত আইন অনুযায়ী মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !