Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

মাধবপুরে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১

হবিগঞ্জের মাধবপুরে অভিযান চালিয়ে সাদমান সাকিব সাগর (১৯) ও রাব্বি হোসেন (১৯) দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯। এ সময় তাদের কাছ থেকে ১০কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সাগর ও রাব্বি পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে র‌্যাব-৯ সিলেটের মিডিয়া অফিসার এএসপি ওবাইন কর্তৃক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সাদমান সাকিব সাগর ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার উরিয়াইন গ্রামের সামসুদ্দিনের ছেলে ও রাব্বি হোসেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার সাতিআইন গ্রামের আব্দুল আউয়াল মিয়ার ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (২৬ এপ্রিল) রাত ৯ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯ এর একটি আভিযানিক দল মেজর সৌরভ মোঃ অসীম শাতিল ও এএসপি কামরুজ্জামান এর যৌথ নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের রতনপুর গ্রামস্থ হাইওয়ে রাস্তার রতনপুর বাসস্ট্যান্ডের ওভার ব্রীজের নীচে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সাগর ও রাব্বিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায় প্রচলিত আইন অনুযায়ী মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !