Logo

মাধবপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড সুরক্ষা বুথ স্থাপন

করেসপন্ডেন্ট,মাধবপুর
জাগো নিউজ : বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০

হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য কর্মীদের সুরক্ষায় মাধবপুরস্থ সিলেট এসোসিয়েশনের উদ্যোগে কোভিড ১৯ সুরক্ষা বুথ স্থাপন ও কেএন-৯৫ হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষ্যে বুধবার দুপুরে হাসপাতাল হলরুমে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইশতিয়াক আল মামুনের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাধবপুরস্থ সিলেট এসোসিয়েশনের সভাপতি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শাহাব উদ্দিন আহম্মেদ, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু রোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডাঃ আখলাক আহম্মেদ, সংগঠনের সাধারণ সম্পাদক ও মাধ্যমিক শিক্ষা বিভাগের গবেষণা কর্মকর্তা গিয়াস উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ নাদিরুজ্জামান, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলাউদ্দিন আল রনি, সংগঠনের সদস্য আব্দুল করিম প্রমুখ।

শিশু রোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডাঃ আখলাক আহম্মেদ বলেন, কোভিড মহামারীতে সম্মুখ সারির যোদ্ধা অনেক ডাক্তার মারা গেছেন। কিন্তু কোভিড-১৯ এর সংক্রমণ এখনো শেষ হয়নি। তাই মাধবপুর হাসপাতালের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা এবং জনসাধারণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে এসোসিয়েশনের পক্ষে ১১টি স্বাস্থ্য সুরক্ষা বুথ ও ২টি কোভিড নমুনা সংগ্রহ কেন্দ্র স্থাপন করা হয়েছে। প্রধান অতিথি অধ্যাপক শাহাব উদ্দিন আহম্মেদ বলেন, মাধবপুরবাসীর কল্যাণে স্বাস্থ্য, চিকিৎসা, শিক্ষা ক্ষেত্রে এসোসিয়েশন সব সময় জনগণের পাশে থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !