Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে হত্যা : চাচীর স্বীকারোক্তি মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে : গ্রেফতার দুই নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি : খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র নবীগঞ্জে মধ্যরাতে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে প্রাণ গেল চালকের বাংলাদেশি শ্রমিকদের জন্য উন্মুক্ত হচ্ছে গ্রিসের শ্রমবাজার নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২

মাধবপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিমান প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

করেসপন্ডেন্ট,মাধবপুর
জাগো নিউজ : শনিবার, আগস্ট ১৫, ২০২০

জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

শনিবার (১৫আগষ্ট) সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলা চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এসময় বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী আবেগঘন কন্ঠে বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির ইতিহাসের সবচেয়ে কালিমাময় দিন। এই দিনে জাতি হারিয়েছে তার গর্ব, ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

এসময় মাধবপুর উপজেলা জেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান, সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন, পৌর আওয়ামী লীগ সভাপতি শাহ মো. সেলিমসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

এছাড়া শোক দিবস উপলক্ষে বিভিন্ন সরকারী দপ্তর, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, সামাজিক সংগঠন, প্রেসক্লাব, শিক্ষা প্রতিষ্ঠান করোনাকালীন সময়ে সীমিত আকারে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !