Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

মাধবপুরে প্রবাসীর স্ত্রীকে কামড়িয়ে পিটিয়ে আহত করার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, আগস্ট ২, ২০২১

হবিগঞ্জের মাধবপুর প্রবাসীর স্ত্রীকে কামড়িয়ে , পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার ওই প্রবাসীর স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার শেমড়া গ্রামের মৃত গোলাম কবির মিয়ার মেয়ে আমেনা বেগম কে প্রায় ১৫ বছর পূর্বে ইসলমি শরিয়ত মোতাবেক বিয়ে দেওয়া হয় মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের আলীনগর গ্রামের টিটু মিয়ার সঙ্গে। বিয়ের পর তাদের সংসার সুন্দর ভাবেই চলছিল। এর মধ্যে আমেনার সংসার জুড়ে ১ মেয়ে ও ২ ছেলের জন্ম হয়। টিটু জীবিকার তাগিদে পাড়ি জমায় ডুবাই। সম্প্রতি তাদের মধ্যে পারিবারিক ঝামেলার সৃষ্টি হয়। সোমবার সকালে টিটুর স্ত্রীর সঙ্গে পরিবারের অন্যান্যদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়।

ডুবাই প্রবাসী টিটু মিয়ার স্ত্রী আমেনা বেগম হাসপাতালে চিকিৎরত অবস্থায় জানান, তার দেবর এর বউ ও ননদরা মিলে তাকে পিটিয়ে ও কামড়িয়ে ক্ষত বিক্ষত করেছে।

আমেনার চাচা শ^শুড় আব্দুল বাছির জানান, তাদের মধ্যে অনেক দিন যাবত ঝামেলা চলছে। আজ সকালে মারমারির খবর পেয়ে তিনি টিটুদের বাড়িতে গিয়ে আমেনা কে উদ্ধার করে মাধবপুর উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

আমেনার ভাই রফিকুল ইসলাম ছুট্রো জানান, টিটু বিদেশ চলে গেলে তার বোন ও বাচ্চারা আলাদা থাকত। টিটুর মা, বোন, ভাইয়েরা চাইত টিটু তাদের টাকা দিতে। টিটু টাকা না দিলে শুরু হয় ঝামেলার। আজ ( সোমবার) আমেনার শ^াশুড়ি ও ননদরা তাকে পিটিয়ে ও কামড়িয়ে ক্ষত বিক্ষত করে। খবর পেয়ে তিনি এসেছেন।

টিটুর ভাই আব্দুল আহাদ মিন্টু জানান, তার ভাবি উল্টো তার মা, বোন কে নানা রকম কথা ,র্বাতা বলে। বোনরা স্বামীর বাড়িতে থাকে। বছরে এক দুই বার বেড়াতে আসে। বোনরা বেড়াতে আসলে ঝগড়া শুরু করে। সংঘর্ষের বিষয়টি তিনি শুনেছেন। তবে তিনি বাড়িতে ছিলেন না।
স্থানীয় ইউপি সদস্য আশেকুর রহমান মামুন জানান, মহিলাকে মারপিট করেছে বলে শুনেছি। তাদের মধ্যে অনেকদিন যাবত ঝামেলা চলছে। বিষয়টি সমাধান করার জন্য ধর্মঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বসার সিদ্ধান্ত নিয়েছিল। এর মধ্যেই এই ঘটনা ঘটেছে।
মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, এটি পারিবারিক ঘটনা। দুই পক্ষই অভিযোগ করেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !