Logo

বিবিয়ানা বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে অগ্নিকেণ্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, মার্চ ২২, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জের নবীগঞ্জে অবস্থিত দেশের অন্যতম বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র বিবিয়ানা ৪০০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে-৩-এ অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ। আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে তদন্ত কমিটিকে বলা হয়েছে।

সোমবার বিকেলে প্যানেল বোর্ডে কীভাবে এ আগুন লেগেছে এবং ক্ষতির পরিমাণ নির্ণয় করার লক্ষ্যে বিবিয়ানা উৎপাদন কেন্দ্রের ব্যবস্থাপক সংরক্ষণ তরুল ইসলামকে প্রধান করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিবিয়ানা বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের প্রধান প্রকৌশলী কানাই চন্দ্র দাস বলেন, প্যানেল বোর্ডে অগ্নিকাণ্ডের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ নির্ণয়ে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য বলা হয়েছে।

উল্লেখ্য- সকালে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামে অবস্থিত বিবিয়ানা বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের প্যানেল বোর্ডে হঠাৎ আগুন লাগে। তাৎক্ষণিক নবীগঞ্জ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার জাকির আহমেদের নেতৃত্বে একদল দমকল বাহিনী ও বিবিয়ানা প্ল্যান্টের অগ্নি নির্বাপক কর্মীরা প্রায় ১ ঘন্টার প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণ আনে।

* বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্টে অগ্নিকাণ্ড !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !