Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

বাহুবলে কষ্টিপাথরের মূর্তিসহ দুই পেশাদার পাচারকারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, এপ্রিল ১৭, ২০২১

হবিগঞ্জের বাহুবলে অভিযান চালিয়ে প্রচীনকালের কষ্টিপাথরসহ দুই পেশাদার পাচার কারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এক্যাশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) ।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে র‌্যাপিড এক্যাশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) এর এএসপি ও মিডিয়া অফিসার ওবাইন কর্তৃক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বাহুবল উপজেলার হরিতলা গ্রামের মৃত আব্দুল লতিবের ছেলে সানু মিয়া ওরফে সানু মোলা (৫৫) ও একই গ্রামের আব্দুল সামাদের ছেলে মো. হারুন মিয়া (৪৩)।

র‌্যাব জানায়- গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জের বাহুবল উপজেলার বাহুবল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উত্তরসুর গ্রামের জনৈক সানু মিয়া ওরফে সানু মোল¬া’র বাড়িতে অভিযান পরিচালনা করে।

অভিযানে প্রাচীন কষ্টিপাথরের ‘মূর্তি’ জব্দ হয় ও পেশাদার পাচারকারী সানু মিয়া ওরফে সানু মোলা (৫৫) মো. হারুন মিয়া (৪৩) কে গ্রফতার করা হয়। পরে র‌্যাব নিয়মিত আইন অনুযায়ী মামলা দায়ের করে আসামীদের বাহুবল থানায় হন্তান্তর করা হয়।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !