Logo
শিরোনাম :
ধর্মপাশায় বিধি বহির্ভূত নিয়োগ : অধ্যক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ জনগণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ প্রবণতা কমে আসবে- ডাঃ মুশফিক হোসেন হবিগঞ্জে চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ইউএনও’কে দেখে বাল্য বিয়ের অনুষ্ঠান রূপ নিলো মিলাদ মাহফিলে ! ইনাতগঞ্জে কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতিবিনিময় সুনামগঞ্জে চুরির মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার সাংবাদিক হাসনাইন খুরশেদের রম্য উপন্যাস ‘আমাদের খালেক ভাই’ বাজারে দিনারপুরে চেয়ারম্যান-মেম্বারের নেতৃত্বে সরকারি গাছ কর্তন ! কোন বয়সে শিশুর কতটুকু ঘুম প্রয়োজন

বানিয়াচংয়ে ভ্রাম্যমান আদালতে দুই মাতালের কারাদণ্ড

জাগো নিউজ / ১০৩ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই মাতালকে ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড প্রদান করা হয়েছে। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত ২২ আগষ্ট শনিবার রাত সাড়ে ১১ ঘটিকায় উপজেলার পশ্চিম পুকড়া গ্রামের মোঃ আব্দুল খালেকের পুত্র হাফিজুর রহমান (২৪) ও একই গ্রামের কিতাব আলীর পুত্র রাজন মিয়া (২৫) কে ছয়মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, ঐ সময়ে চোলাই মদসহ পুলিশ মাতাল অবস্থায় তাদেরকে আটক করলে বিচারক আলামত ও উপস্থিত স্বাক্ষী প্রমানের ভিত্তিতে উপরোক্ত দন্ড প্রদান করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ লঙ্ঘন করায় উভয়কে ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !