Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

করেসপন্ডেন্ট,বানিয়াচং / ১৯১ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

বানিয়াচং উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্দোগে এমসি কলেজ সহ দেশের বিভিন্ন স্থানে নারী ধর্ষন, নির্যাতন ও সদ্য অনুষ্ঠিত উপনির্বাচনে আওয়ামীলীগ কর্তৃক ভোট ডাকাতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

(২০ অক্টোবর) মঙ্গলবার দুপুর ১১ ঘটিকায় কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিলটি স্থানীয় বড়বাজার সাবরেজিস্টার প্রাঙ্গন থেকে শুরু হয়ে বাজারের প্রদান প্রদান সড়কগুলি প্রদক্ষিন শেষে সাবরেজিস্টার প্রাঙ্গনে এসে সভার মাধ্যনে শেষ হয়।

উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব লুৎফুর রহমানের সভাপতিত্বে মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ওয়ারিশ উদ্দীন খান,এড. আব্দুল কাদির,সালাউদ্দিন ফারুক প্রমুখ।

এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক আহবায়ক মুজিবুল হোসেন মারুফ,যুগ্ম আহবায়ক খালেদ মিয়া,মতিউর রহমান মতু,সদস্য মখলিছুর রহমান আবু,জাহির হোসাইন,১ নং ইউনিয়ন বিএনপি আহবায়ক আব্দুর রৌফ,৩ নং ইউনিয়ন বিএনপি আহবায়ক সোহেল আহমদ,৪ নং ইউনিয়ন বিএনপি আহবায়ক এড. কাশেম,তোফাজ্জুল হোসেন স্বপন,সাদিক আহমদ,নকীব ফজলে রকিব মাখন,জহিরুল ইসলাম,উপজেলা ছাত্রদল আহবায়ক মোবাশ্বির আহমদ মজনু,সদস্য সচিব শরীফ উদ্দীন ঠাকুর,কলেজ ছাত্রদল আহবায়ক বাকের হোসেন,সদস্য সচিব মোবিন প্রমূখ।

বক্তারা বলেন- নারীরা এখন সবচেয়ে অবহেলিত ও নির্যাতিত এই দেশে নারীদের নিরাপত্তা নেই, স্বামীকে বেধে রেখে স্ত্রীকে ধর্ষন করা হয় এরকম ঘটনায় গোটা জাতী আজ লজ্জিত।বক্তারা এই ঘটনাগুলোর তীব্র নিন্দা জানানোর পাশাপাশি ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যদন্ড দ্রুততম সময়ের মধ্যে কার্যকর করার দাবী জানান। এছাড়াও উপনির্বাচনে ভোট ডাকাতি করায় উক্ত আসনের ফলাফল বাতিল করে পুনরায় গনতান্ত্রিক প্রক্রিয়ায় ভোট গ্রহনের ব্যবস্থা করার দাবী জানান।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !