Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ

করেসপন্ডেন্ট,বানিয়াচং / ১৪৫ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

বানিয়াচং উপজেলা সদরের শরীফখানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাদির বখ্ত সোহেলীর বিরুদ্ধে সরকারি অনুদান মাইনর ও ক্ষুদ্র মেরামত, স্লীপ/সিএফএস এর টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। ১৯ অক্টোবর সোমবার উপজেলা শিক্ষা অফিসার বরাবরে ঐ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আফতাব আলী অভিযোগটি করেন।

অভিযোগ সূত্রে জানাযায়, প্রধান শিক্ষক চলতি বছরসহ গত তিন বছরে বিদ্যালয়ে পাওয়া যাবতীয় সরকারি বরাদ্ধের কোন হিসাব যথাযথ ভাবে সভাপতিসহ কমিটিকে দেননি। অথচ অনুদানের টাকা প্রাপ্তির পূর্বেই ভাউচার এবং চেক বইয়ে সভাপতির সাক্ষর নিয়ে যান । গত কয়েক মাস পূর্বে প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ উঠলে তিনি বিভিন্ন দফতরে দৌড়ঝাঁপ করে ধামাচাপা দেয়ার চেষ্টা তদবির করে যাচ্ছেন। এছাড়া ও তিনি শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে প্রায়ই খারাপ ব্যবহার করে থাকেন।

এব্যাপারে শরীফখানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি মোঃ আফতাব আলী বলেন যাবতীয় সরকারি অনুদানের যথাযথ হিসাব না পাওয়ায় প্রধান শিক্ষক নাদির বখ্ত সোহেলীর বিরুদ্ধে লিখিত অভিযোগটি দায়ের করেছি।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম সরকার বলেন, ম্যানেজিং কমিটির সভাপতি কতৃক দেয়া লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে দোষি সাব্যস্থ হলে উক্ত শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !