Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

বানিয়াচংয়ে দূর্গাপুজা উপলক্ষে আইন-শৃঙ্খলা কমিটির বিশেষ সভা

করেসপন্ডেন্ট,বানিয়াচং
জাগো নিউজ : শনিবার, অক্টোবর ১৭, ২০২০

বানিয়াচংয়ে শারদীয় দূর্গাপুজা উদযাপন উপলক্ষে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

বানিয়াচং পরিষদ হলরুমে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ, শাহজাহান মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান প্রিয়ততোষ রঞ্জন দেব, শিক্ষক বিপুল ভূষন রায়সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেছেন স্বাধীন ভাবে ধর্ম পালনের সবার অধিকার রয়েছে। আর এই স্বাধীনতা দিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পূর্বে কখনও এতো নিরাপ্তার মধ্য দিয়ে কোথা পুজা সম্পন্ন হয়নি। করানা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে পুজামন্ডব গুলোতেএকসঙ্গে বেশী লোকের সমাগম করবেন না। স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে সবাইকে পুজা মন্ডবে যেতে হবে।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ উপজেলার ১৫ ইউনিয়ন থেকে আসা ইউনিয়ন কমিটির সভাপতি/সাধারন সম্পাদকের হাতে ১১৪ পুজামন্ডবের জন্য ৫শ কেজি করে চালের ডিও প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !