Logo
শিরোনাম :
নবীগঞ্জে টমটম চুরি : পালাতে গিয়ে জনতার হাতে চোর ধরাশয়ী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভাইয়ের কুড়ালের আঘাতে ভাইয়ের মৃত্যু সাতছড়িতে বিজিবির ৩ দিনের রুদ্ধদ্বার অভিযান সমাপ্ত ! দায়িত্ব পালনে বিএনপি প্রার্থীর সহযোগীতা চাইলেন আ.লীগের নির্বাচিত মেয়র সেলিম সাতছড়িতে অভিযান : ‘উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব ‘বিপজ্জনক’ সাতছড়ি উদ্যানে ১৮টি রকেট লাঞ্চারের গোলাবারুদ উদ্ধার সাতছড়ি জাতীয় উদ্যানে অস্ত্রের সন্ধানে বিজিবির অভিযান ! ‘বীর উত্তম’ হচ্ছে বীরত্বের জন্য রাষ্ট্রীয় খেতাব ইচ্ছে করলেই কেড়ে নেয়া যায় না – মিজান

বানিয়াচংয়ে দুই মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে কারাদন্ড

জহিরুল ইসলাম নাসিম / ১৯১ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই মাদক সেবীকে ভ্রাম্যমান আদালতে কারাদন্ড প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলার পশ্চিম পুকড়া গ্রামের মোঃ আব্দুল খালেকের পুত্র হাফিজুর রহমান (২৪) ও একই গ্রামের কিতাব আলীর পুত্র রাজন মিয়া (২৫) কে ছয়মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, রাতে চোলাই মদসহ পুলিশ মাতাল অবস্থায় তাদেরকে আটক করলে বিচারক আলামত ও উপস্থিত স্বাক্ষী প্রমানের ভিত্তিতে উপরোক্ত দন্ড প্রদান করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা ‘জাগো নিউজ’-কে জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ লঙ্ঘন করায় উভয়কে ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !