Logo

বানিয়াচংয়ে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত

করেসপন্ডেন্ট,বানিয়াচং
জাগো নিউজ : শনিবার, অক্টোবর ৩১, ২০২০

মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় বানিয়াচংয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

৩১ অক্টোবর শনিবার সকালে আয়োজিত সভা ও র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল শেখ মোঃ সেলিম।

র‌্যালীটি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে থানা চত্তরে আলোচনা সভায় মিলিত হয়। কমিউনিটি পুলিশিং বানিয়াচং থানা সমন্বয় কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও এসআই আব্দু রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, আহাদ মিয়া, কমিউনিটি পুলিশিং এর সম্পাদক বিপুল ভূষন রায়,ইউপি সদস্য ডলি আক্তার, মিজানুর রহমান প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন, বানিয়াচং থানার ওসি তদন্ত প্রজিৎ কুমার দাশ, ইউপি চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, সাংবাদিক মখলিছ মিয়া, শিব্বির আহমদ আরজুসহ কমিউনিটি পুলিশের সদস্য ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত লোকজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !