Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

বানিয়াচংয়ে ইয়াবাসহ গ্রেফতার মামুন ছাত্রলীগ থেকে বহিষ্কার

জাগো নিউজ / ৭৭ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

ইয়াবাসহ গ্রেফতার হবিগঞ্জের বানিয়াচং উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত চিঠিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের সঙ্গে জড়িত থাকায় ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের জরুরি সভায় মামুনকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানানো হয়।

গত ২৪ আগস্ট দিনগত রাতে বানিয়াচং উপজেলা সদরের বড় বাজার এলাকা থেকে মামুনকে গ্রেফতার করে হবিগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সেই সময় তার কাছ থেকে জব্দ করা হয় ৩০০ পিস ইয়াবা ও একটি ধারালো অস্ত্র।

পরদিন ২৫ আগস্ট মামুনের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ তালুকদার। একটি অস্ত্র আইনে এবং অপরটি মাদক আইনে। পরে তাকে আদালতে সোপর্দ করলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !