Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

বানিয়াচংয়ে ইয়াবাসহ গ্রেফতার মামুন ছাত্রলীগ থেকে বহিষ্কার

জাগো নিউজ / ২০৩ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

ইয়াবাসহ গ্রেফতার হবিগঞ্জের বানিয়াচং উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত চিঠিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের সঙ্গে জড়িত থাকায় ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের জরুরি সভায় মামুনকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানানো হয়।

গত ২৪ আগস্ট দিনগত রাতে বানিয়াচং উপজেলা সদরের বড় বাজার এলাকা থেকে মামুনকে গ্রেফতার করে হবিগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সেই সময় তার কাছ থেকে জব্দ করা হয় ৩০০ পিস ইয়াবা ও একটি ধারালো অস্ত্র।

পরদিন ২৫ আগস্ট মামুনের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ তালুকদার। একটি অস্ত্র আইনে এবং অপরটি মাদক আইনে। পরে তাকে আদালতে সোপর্দ করলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !