Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

বাঙ্গালী জাতির আশার বাতিঘর হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – এমপি আবু জাহির

করেসপন্ডেন্ট,হবিগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করে যখন সত্যিকারের সোনার বাংলা গড়ার দিনে মনোনিবেশ করেন তখন দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে তাকে স্ব-পরিবারে হত্যা করা হয়।

৭১ এর পরাজিত শক্তিরা যখন দেশ থেকে আওয়ামী লীগের নাম নিশানা মুছে ফেলার চেষ্টায় লিপ্ত তখন বাঙ্গালী জাতির আশার বাতিঘর হয়ে বিদেশ থেকে দেশে ফিরেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নিরলস পরিশ্রমে আজ আওয়ামী লীগ সুসংগঠিত। তার নেতৃত্বে আজ বাংলাদেশ সমৃদ্ধি ও উন্নতি করে এই দেশ উন্নত দেশ হওয়ার স্বপ্ন যাত্রায় এগিয়ে যাচ্ছে। আর আমাকে তিনি তিনবার হবিগঞ্জে নৌকা উপহার দেয়ায় জনগনের ভোটে নির্বাচিত হয়ে অবহেলিত এই জেলাকে আলোকিত জেলায় রুপান্তর করেছি। হবিগঞ্জের প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ দৃষ্টি থাকায় এটি সম্ভব হয়েছে। ষড়যন্ত্রকারীরা বার বার চেষ্টা করেছে আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য।

কিন্তু আল্লাহর রহমতে তিনি আজ বেচে আছেন বলেই বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। ষড়যন্ত্রকারীরা এখনও মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ব্যাপারে সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।
তিনি গতকাল সন্ধ্যায় স্থানীয় টাউন হলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি আরও বলেন, আমি ছাত্রজীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে বুকে ধারন করে রাজনীতি করে আসছি। এই আদর্শকেই বুকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজীবন কাজ করে যেতে চাই।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট মোহাম্মদ আলমগীর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন, আওয়ামী লীগ জাতীয় কমিটির সাবেক সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, সাবেক সহ-সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, সাবেক সহ-সভাপতি শেখ সামছুল হক, মো. সজিব আলী, ডা. অসিত রঞ্জন দাস, সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্ত টিটো, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামিম, সাবেক সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগ নেতা এডভোকেট আবু বক্কর সিদ্দিকি, এডভোকেট হুমায়ুন কবির সৈকত, সায়েদুজ্জামান জাহির, এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, শঙ্খ শুভ্র রায়, এডভোকেট কুতুব উদ্দিন শাহ,ডা. দেবপ্রিয় রায়, এডভোকেট রুহুল হাসান শরীফ, এডভোকেট নুরুল ইসলাম তালুকদার, রফিক আহমেদ, তজম্মুল হক চৌধুরী, এডভোকেট সুবীর রায়, হুমায়ন কবির রেজা, স্বপন লাল বণিক, মোস্তফা কামাল আজাদ রাসেল, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোতালিব, পৌর যুবলীগ আহবায়ক ডা. ইসতিয়াক রাজ চৌধুরী, পৌর ছাত্রলীগ আহবায়ক ফয়জুর রহমান রবিন, হবিগঞ্জ সদর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগ এর যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ রনি, সরকারী বৃন্দাবন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন সেতু, হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজ উদ্দিন জুনায়েদ।
আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বায়তুল আমান জামে মসজিদের খতিব মুফতি আলমগীর হোসেন সাইফী দোয়া পরিচালনা করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !