Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

বাগেরহাটে টাইম স্কেল কর্তনের পত্র বাতিলের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

করেসপন্ডেন্ট,বাগেরহাট / ১১৫ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

অর্থ মন্ত্রনালয়ের জারিকৃত টাইম স্কেল কর্তনের পত্র বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি ও স্মারক লিপি প্রদান করেছেন জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট বাগেরহাট জেলা শাখার নেতৃবৃন্দ।

রবিবার দুপুরে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রাথমিক শিক্ষক মহাজোট বাগেরহাট জেলা শাখার নেতৃবৃন্দসহ শিক্ষকরা এই মানববন্ধন কর্মসূচি পালন করেন। মানববন্ধনে বক্তব্য দেন, জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট বাগেরহাট জেলা শাখার সভাপতি বিকাশ চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, শিক্ষক জাকির হোসেন, কবির হোসেনসহ শিক্ষক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলামের কাছে প্রধানমন্ত্রী বরাবর প্রেরিত এই স্মারক লিপি প্রদান করেন শিক্ষকরা।

বক্তারা বলেন, জাতীয়করণকৃত শিক্ষকদের জন্য যতগুলো আইন ও পরিপত্র মন্ত্রণালয় কর্তৃক জারী করা হয়েছে তার কোনটাতেই জাতীয়করণের তারিখ থেকে চাকুরীকাল গণনা করার কথা বলা হয় নাই। কিন্তু কিছু বিধির ভুল ব্যাখ্যা দিয়ে হিসাব রক্ষন অফিসগুলো জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের উত্তোলনকৃত টাইম স্কেল ফেরৎ প্রদানের জন্য অপচেষ্টা চালাচ্ছেন। এর ধারাবাহিকতায় ১২ আগস্ট সাত বছর পর টাইম স্কেল কর্তনের জন্য একটি পত্র জারি করে অর্থমন্ত্রণালয়। আমরা এই অনৈতিক পত্র বাতিল করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।#


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !