Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

বাগেরহাটে টাইম স্কেল কর্তনের পত্র বাতিলের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

করেসপন্ডেন্ট,বাগেরহাট
জাগো নিউজ : রবিবার, আগস্ট ২৩, ২০২০

অর্থ মন্ত্রনালয়ের জারিকৃত টাইম স্কেল কর্তনের পত্র বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি ও স্মারক লিপি প্রদান করেছেন জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট বাগেরহাট জেলা শাখার নেতৃবৃন্দ।

রবিবার দুপুরে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রাথমিক শিক্ষক মহাজোট বাগেরহাট জেলা শাখার নেতৃবৃন্দসহ শিক্ষকরা এই মানববন্ধন কর্মসূচি পালন করেন। মানববন্ধনে বক্তব্য দেন, জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট বাগেরহাট জেলা শাখার সভাপতি বিকাশ চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, শিক্ষক জাকির হোসেন, কবির হোসেনসহ শিক্ষক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলামের কাছে প্রধানমন্ত্রী বরাবর প্রেরিত এই স্মারক লিপি প্রদান করেন শিক্ষকরা।

বক্তারা বলেন, জাতীয়করণকৃত শিক্ষকদের জন্য যতগুলো আইন ও পরিপত্র মন্ত্রণালয় কর্তৃক জারী করা হয়েছে তার কোনটাতেই জাতীয়করণের তারিখ থেকে চাকুরীকাল গণনা করার কথা বলা হয় নাই। কিন্তু কিছু বিধির ভুল ব্যাখ্যা দিয়ে হিসাব রক্ষন অফিসগুলো জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের উত্তোলনকৃত টাইম স্কেল ফেরৎ প্রদানের জন্য অপচেষ্টা চালাচ্ছেন। এর ধারাবাহিকতায় ১২ আগস্ট সাত বছর পর টাইম স্কেল কর্তনের জন্য একটি পত্র জারি করে অর্থমন্ত্রণালয়। আমরা এই অনৈতিক পত্র বাতিল করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !