Logo

বাউসা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান লোকমান উদ্দীনের ইন্তেকাল

আলী হাছান লিটন
জাগো নিউজ : বৃহস্পতিবার, আগস্ট ১২, ২০২১

image_pdfimage_print

নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের ইনামবাঐ আনোয়ারপুর নিবাসী, বাউসা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১, বারবার নির্বাচিত ইউপি সদস্য, বিশিষ্ট সালিশ বিচারক মোঃ লোকমান উদ্দীন আমাদের মাঝে আর নেই। (ইন্নালিল্লাহি—রাজিউন)।

বৃহস্পতিবার ভোরে স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৫ বছর। মরহুম আকষ্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরহুম লোকমান উদ্দীনের মরদেহ একনজর দেখার জন্য হাজারো মানুষের ঢল নামে মরহুমের বাড়িতে। আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, এলাকার মুরুব্বীয়ান, জনপ্রতিনিধি এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজন ছুটে আসেন মরদেহ দেখতে। এ সময় মরহুমের স্মৃতিচারণ করে অনেকে কান্নায় ভেঙে পড়েন।

বৃহস্পতিবার দুপুর ৩ টায় ইনামবাঐ-দক্ষিণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় স্কুল মাঠে মরহুমের নামাজে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজের পূর্বে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী, বাউসা ইউপি চেয়ারম্যান মোঃ আবু সিদ্দিক, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুজিবুর রহমান চৌধুরী সেফু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাও. মোঃ আশরাফ আলী, উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি হাজী মোঃ আব্দুল মুহিত দুলু, নাদামপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী মাও. মোশাহিদ আলী, বাউসা হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মোঃ আব্দুল লতিফ, ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব শেখ ছাদিকুর রহমান শিশু, ইউপি সদস্য মোঃ ফিরুজ মিয়া, দিলাওর মিয়া, চৌধুরী বাজার শাহ তাজ উদ্দীন কোরেশী (রহ.) কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক মোঃ ইছমত আহমেদ ও মরহুম লোকমান উদ্দীন সাহেবের পুত্র মোঃ এনাম উদ্দীন।

মরহুমের জানাজার নামাজে ইমামতি করেন, ইনামবাঐ গ্রামের শাহ মোতাব্বির হোসেন পীর সাহেব। এতে অংশগ্রহণ করেন, নবীগঞ্জ উপজেলার বিশিষ্ট মুরুব্বীয়ান, জনপ্রতিনিধি, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজ, এলাকার মুরুব্বীয়ান ও যুব সমাজের নেতৃবৃন্দ। জানাজা শেষে মরহুমকে হযরত শাহ তাজ উদ্দীন কোরেশী (রহ.) এর মাজার শরীফ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি, স্ত্রী, ৪ পুত্র সন্তান, ৬ কন্যা সন্তান, নাতি-নাতনি’সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম লোকমান উদ্দীন সাহেবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাউসা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আনোয়ারুর রহমান। এক শোক বার্তায় তিনি বলেন, বাউসা ইউনিয়নের একজন গুণী ব্যক্তিত্ব ও সালিশ বিচারককে আমরা হারালাম। মরহুম লোকমান উদ্দীন মেম্বার কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন আমাদের মাঝে। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !