Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ – র‍্যাবের ডিজি

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বৃহস্পতিবার, মার্চ ১৮, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন- বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করলে তা বরদাশত করা হবেনা। এখানে সবার সমান অধিকার রয়েছে। কেউ যদি সংখ্যালঘুদের ওপর নির্যাতন করে তা সহ্য করা হবে না।

সুনামগঞ্জের শাল্লা হরিপুরের নোয়াগাঁও গ্রামের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে। ডিজি বলেন- সাংবাদিক দম্পতি সাগর রুনি হত্যাকান্ডের মামলা গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তিনি আরও বলেন- র‌্যাবের নতুন ইউনিট র‌্যাব ৯ এর সিপিসি ১ এর নতুন ইউনিট চালু করা হয়েছে। এই ইউনিট সকল অপরাধ নিয়ন্ত্রণে কাজ করবে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ক্রাইম প্রিভেনশন কোম্পানি র‌্যাব-৯ এর হবিগঞ্জের সিপিসি ১ এর নতুন ইউনিটের অস্থায়ী ক্যাম্পের ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

র‌্যাব ৯ এর মিডিয়া উইং ওবাইনের সঞ্চালনায় সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার কামরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক আজাদ হোসেন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন, হবিগঞ্জের জেলা প্রশাসক ইসরাত জাহান, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল। এসময় পুলিশ,র‍্যাবসহ বিভিন্ন দপ্তরে কর্মকর্তা কর্মচারী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x