Logo
শিরোনাম :
দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল মার্কেটিংয়ে সফল হতে চান পার্থ নবীগঞ্জে ২ হাজার মিটার কারেন্টজাল ধ্বংস নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে বখাটের ৬ মাসের কারাদণ্ড মিথ্যা অভিযোগ দেয়ায় সুমনের ক্ষমা প্রার্থনা ও দুঃখপ্রকাশ

বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ – র‍্যাবের ডিজি

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বৃহস্পতিবার, মার্চ ১৮, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন- বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করলে তা বরদাশত করা হবেনা। এখানে সবার সমান অধিকার রয়েছে। কেউ যদি সংখ্যালঘুদের ওপর নির্যাতন করে তা সহ্য করা হবে না।

সুনামগঞ্জের শাল্লা হরিপুরের নোয়াগাঁও গ্রামের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে। ডিজি বলেন- সাংবাদিক দম্পতি সাগর রুনি হত্যাকান্ডের মামলা গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তিনি আরও বলেন- র‌্যাবের নতুন ইউনিট র‌্যাব ৯ এর সিপিসি ১ এর নতুন ইউনিট চালু করা হয়েছে। এই ইউনিট সকল অপরাধ নিয়ন্ত্রণে কাজ করবে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ক্রাইম প্রিভেনশন কোম্পানি র‌্যাব-৯ এর হবিগঞ্জের সিপিসি ১ এর নতুন ইউনিটের অস্থায়ী ক্যাম্পের ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

র‌্যাব ৯ এর মিডিয়া উইং ওবাইনের সঞ্চালনায় সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার কামরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক আজাদ হোসেন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন, হবিগঞ্জের জেলা প্রশাসক ইসরাত জাহান, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল। এসময় পুলিশ,র‍্যাবসহ বিভিন্ন দপ্তরে কর্মকর্তা কর্মচারী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !