Logo
শিরোনাম :
স্বাধীনতার ৪৯ বছর পরেও শহীদ ধ্রুবের কবর শনাক্ত করা যায়নি ! বানিয়াচংয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে – আবুল কাশেম চৌধুরী তাহিরপুর হানাদার মুক্তি দিবস পালিত নবীগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের বর্ধিত সভা : মনোনয়ন প্রত্যাশী ৮ জন বিশ্ব এইডস দিবস উপলক্ষে সিরাক বাংলাদেশের ভার্চুয়াল আলোচনা সভা ! ১৬ জানুয়ারি নবীগঞ্জসহ ৬১ পৌরসভার নির্বাচন ! গজনাইপুর ইউপি : চাল আত্মসাতের দায়ে মুকুল বরখাস্ত : ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরু নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন ২৯ ডিসেম্বর বানিয়াচংয়ে ভয়াবহ অগ্নিকান্ড : ১৪ টি দোকান পুড়ে ছাঁই এমপি আবু জাহিরকে তাক লাগানো সংবর্ধনা দিল গোপায়া ইউনিয়নবাসী

বাংলাদেশে স্টার জলসা ও স্টার প্লাসসহ ৭ ভারতীয় চ্যানেলের প্রদর্শন বন্ধ

জাগো নিউজ / ২৩৮ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

বাংলাদেশে এবার ভারতের স্টার গ্রুপের স্টার জলসা, স্টার প্লাসসহ সাতটি টেলিভিশন চ্যানেলের সম্প্রচার বন্ধ করা হয়েছে।
স্টার গ্রুপের পাঁচ চ্যানেলের পরিবেশক জাদু ভিশনের স্বেচ্ছাচারিতার প্রতিবাদে এসব চ্যানেল বাংলাদেশে প্রদর্শন বন্ধের ঘোষণা দিয়েছে ক্যাবল অপারেটর্স অব বাংলাদেশ (কোয়াব)।

এর আগে গত ২৮ অক্টোবর সংবাদ সম্মেলন করে স্টার গ্রুপের চ্যানেল বন্ধের হুমকি দিয়েছিল ক্যাবল অপারেটর্স অব বাংলাদেশ (কোয়াব)। বুধবার আনুষ্ঠানিকভাবে এই পাঁচটি চ্যানেলকে অনির্দিষ্ট সময়ের জন্য বয়কটের ঘোষণা দেয় কোয়াব।

এ নিয়ে এক বিবৃতিতে কোয়াবের প্রেসিডেন্ট এসএম আনোয়ার পারভেজ বলেন, দেশজুড়ে ক্যাবল অপারেটরদের এসব চ্যানেল প্রদর্শন না করার নির্দেশ দেয়া হয়েছে। কোয়াবের বিবৃতি দেয়ার পর ইতোমধ্যে অনেক ক্যাবল অপারেটর স্টার গ্রুপের চ্যানেলগুলো প্রদর্শন বন্ধ করে দিয়েছে।

তিনি জাদু ভিশনের বিরুদ্ধে অপারেটরদের সঙ্গে অশোভনীয় আচরণ এবং ‘পেইড চ্যানেল’ ইচ্ছামত বিচ্ছিন্ন করে দেয়ার অভিযোগ আনেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com