Logo

বর্তমান সরকার অসহায় মানুষদের সুবিধা নিশ্চিতে বদ্ধ পরিকর- এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, ফেব্রুয়ারি ৯, ২০২১

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ও ব্রাহ্মণডুরা ইউনিয়নে নতুন ২৭০ জন স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধীর মাঝে সরকারি ভাতার কার্ড বিতরণ করা হয়েছে। সংসদ সদস্য এবং হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির

মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের হাতে কার্ড তুলে দিয়েছেন।

কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় সংসদ সদস্য আবু জাহির বলেন, বর্তমান সরকার অস্বচ্ছল এবং অসহায় মানুষদের সুবিধা নিশ্চিতে বদ্ধ পরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্রদের মুখের খাবার নিশ্চিত না করে নিজে খাবার গ্রহণ করেন না। আর সেজন্যই সারাদেশে অসহায় মানুষদেরকে বছরব্যাপি ভাতা প্রদান করা হচ্ছে।

এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুর ইসলাম প্রধান, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুসাইন মোঃ আদিল জজ মিয়া ও নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শায়েস্তাগঞ্জ উপজেলায় ২৭০ জন নতুন ভাতাভোগীর মাঝে নূরপুরে ৭৭ এবং ব্রাহ্মণডুরা ইউনিয়নের বাসিন্দা ১৯৩ জন। তারা সকলেই হাঁসি মুখে ভাতার কার্ড হাতে নিয়ে বাড়ি ফিরেছেন। প্রথম দফায় তারা একদিনে গত ১৫ মাসের ভাতা পাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !