Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

বর্তমান সরকার অসহায় মানুষদের সুবিধা নিশ্চিতে বদ্ধ পরিকর- এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, ফেব্রুয়ারি ৯, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ও ব্রাহ্মণডুরা ইউনিয়নে নতুন ২৭০ জন স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধীর মাঝে সরকারি ভাতার কার্ড বিতরণ করা হয়েছে। সংসদ সদস্য এবং হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির

মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের হাতে কার্ড তুলে দিয়েছেন।

কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় সংসদ সদস্য আবু জাহির বলেন, বর্তমান সরকার অস্বচ্ছল এবং অসহায় মানুষদের সুবিধা নিশ্চিতে বদ্ধ পরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্রদের মুখের খাবার নিশ্চিত না করে নিজে খাবার গ্রহণ করেন না। আর সেজন্যই সারাদেশে অসহায় মানুষদেরকে বছরব্যাপি ভাতা প্রদান করা হচ্ছে।

এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুর ইসলাম প্রধান, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুসাইন মোঃ আদিল জজ মিয়া ও নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শায়েস্তাগঞ্জ উপজেলায় ২৭০ জন নতুন ভাতাভোগীর মাঝে নূরপুরে ৭৭ এবং ব্রাহ্মণডুরা ইউনিয়নের বাসিন্দা ১৯৩ জন। তারা সকলেই হাঁসি মুখে ভাতার কার্ড হাতে নিয়ে বাড়ি ফিরেছেন। প্রথম দফায় তারা একদিনে গত ১৫ মাসের ভাতা পাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !