Logo
শিরোনাম :
জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য নবীগঞ্জের খাদ্য নিয়ন্ত্রক এর বদলী, অফিসার্স ক্লাবের সংবর্ধনা বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

বজ্রপাত কেড়ে নিল ৩ শিশুর প্রাণ

জাগো নিউজ / ২৫২ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

করেসপন্ডেন্ট, জাগো নিউজ :: বজ্রপাতে হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ ও বাহুবল উপজেলায় তিন শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও এক শিশু। মৃত শিশুদের পরিবারকে ২০ হাজার টাকা করে সরকারি নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার (৪ জুন) সকালে পৃথক এ দুর্ঘটনাগুলো ঘটে।

মৃত শিশুরা হলো- আজমিরীগঞ্জ উপজেলার নোয়ানগর গ্রামের সমর আলীর ছেলে লিলু মিয়া (১৪), বাহুবল উপজেলার মানিকা গ্রামের আব্দুস সালামের ছেলে নসর উদ্দিন (১৩) ও একই উপজেলার নোয়াঐ গ্রামের দরছ মিয়ার ছেলে ওরকাইদ মিয়া (১১)। আহত ওসমান আলী (৮) নোয়াঐ বারিক আলীর ছেলে।

বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার ‌জাগো নিউজকে জানান, বৃহস্পতিবার সকালে ৩ শিশু তাদের বাড়ির পাশ্র্ববর্তী পৃথক হাওরে মাছ ধরতে যায়। তখন বজ্রপাত হলে ঘটনাস্থলে দুই শিশুর মৃত্যু ও এক শিশু আহত হয়। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাঈমা খন্দকার জাগো নিউজকে জানান, সকালে লিলু মিয়া বিলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতের আঘাতে ঘটনাস্থলেই সে মারা যায়।

মৃত তিন শিশুর পরিবারকে ২০ হাজার করে সরকারি নগদ অর্থ সহায়তা এবং আহত শিশুর পরিবারকে পাঁচ হাজার টাকা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দুই উপজেলা নির্বাহী কর্মকর্তা।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !