Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

বজ্রপাত কেড়ে নিল ৩ শিশুর প্রাণ

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, জুন ৪, ২০২০

image_pdfimage_print

করেসপন্ডেন্ট, জাগো নিউজ :: বজ্রপাতে হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ ও বাহুবল উপজেলায় তিন শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও এক শিশু। মৃত শিশুদের পরিবারকে ২০ হাজার টাকা করে সরকারি নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার (৪ জুন) সকালে পৃথক এ দুর্ঘটনাগুলো ঘটে।

মৃত শিশুরা হলো- আজমিরীগঞ্জ উপজেলার নোয়ানগর গ্রামের সমর আলীর ছেলে লিলু মিয়া (১৪), বাহুবল উপজেলার মানিকা গ্রামের আব্দুস সালামের ছেলে নসর উদ্দিন (১৩) ও একই উপজেলার নোয়াঐ গ্রামের দরছ মিয়ার ছেলে ওরকাইদ মিয়া (১১)। আহত ওসমান আলী (৮) নোয়াঐ বারিক আলীর ছেলে।

বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার ‌জাগো নিউজকে জানান, বৃহস্পতিবার সকালে ৩ শিশু তাদের বাড়ির পাশ্র্ববর্তী পৃথক হাওরে মাছ ধরতে যায়। তখন বজ্রপাত হলে ঘটনাস্থলে দুই শিশুর মৃত্যু ও এক শিশু আহত হয়। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাঈমা খন্দকার জাগো নিউজকে জানান, সকালে লিলু মিয়া বিলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতের আঘাতে ঘটনাস্থলেই সে মারা যায়।

মৃত তিন শিশুর পরিবারকে ২০ হাজার করে সরকারি নগদ অর্থ সহায়তা এবং আহত শিশুর পরিবারকে পাঁচ হাজার টাকা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দুই উপজেলা নির্বাহী কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !