Logo
শিরোনাম :
দেবপাড়া ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে হাড্ডাহাড্ডি লড়াই : প্রচারনায় স্বতন্ত্র প্রার্থী গ্রিসে বাংলাদেশিদের অপ্রত্যাশিত মৃত্যু বাড়ছে, বেশির ভাগ মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক, স্ট্রোক দেবপাড়া ইউপিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফের দলীয় ফরম দাখিল নবীগঞ্জে যুবকের লাশ উদ্ধার, খুলছে না রহস্যের জট! দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু

বঙ্গবন্ধুর খুনীরা মহান বিজয়কে নস্যাৎ করতে চেয়েছিল – এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, আগস্ট ২৬, ২০২০

জাতির পিতাকে হত্যার পর স্বাধীনতার পরাজিত শক্তির উত্থান ঘটেছিল। মহান বিজয়কে নস্যাৎ করতে চেয়েছিলো তারা। কিন্তু সেই সুযোগ আর নেই। কারণ ইতিহাস নিজস্ব গতিতে চলে, ইতিহাসকে কেউ মুছে ফেলতে পারে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে পথ দেখিয়েছেন, যে আদর্শ রেখে গেছেন সেই পথ ধরেই এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আমরা সেই পথ ধরেই এগিয়ে যেতে চাই।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে  বুধবার দুপুরে লাখাই উপজেলার করাব ইউনিয়ন পরিষদ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

এ সময় তিনি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা এবং সংগঠনের মধ্যে অনুপ্রবেশকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান জানান।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, আওয়ামী লীগ নেতা এমএ মতিন, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল,  অ্যাডভোকেট মাহফুজ মিয়া, জুয়েল রানা, হাবিবুর রহমান আজনু, আব্দুল কদ্দুছ, শরীফ উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, বিশিষ্ট মুরুব্বী মহরম আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ আমিনুর রশিদ সৈকতসহ ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ।

আলোচনা সভায় ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে শতাধিক নারী পুরুষ উপস্থিত ছিলেন। শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মিলাদ মাহফিল, দোয়া ও তবারুক বিতরণের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !