Logo
শিরোনাম :
পাঁচ হাজার বন্যার্তদের মুখে খাবার তোলে দিল ‘ইউনাইটেড নবীগঞ্জ’ বাংলাদেশে স্বপ্নের পদ্মা সেতু’র উদ্বোধন, গ্রিসে উদযাপন করল দূতাবাস নবীগঞ্জে বন্যার পানিতে ভেসে আসলো যুবকের লাশ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নবীগঞ্জ থানার আনন্দ র‌্যালী শ্রেষ্ঠ হিসেবে শুদ্ধাচার পুরস্কারে জন্য মনোনীত হলেন নবীগঞ্জের ইউএনও শেখ মহিউদ্দিন নবীগঞ্জে বন্যার্তদের মাঝে আব্দুর রহমান ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান দেশে বন্যায় মানুষ কষ্টে আছে : সরকার পদ্মাসেতু উদ্বোধনে আমোদ-ফুর্তিতে ব্যস্ত-ড. রেজা কিবরিয়া ‘শুকনো জায়গায় মাকে কবর দিও’ নবীগঞ্জে উল্টে গেলো বন্যার্তদের খাদ্যবাহী ট্রাক নবীগঞ্জে ভয়াবহ রূপ নিয়েছে বন্যা : শতাধিক গ্রাম প্লাবিত : সবাইকে এগিয়ে আসার আহবান

ফের চালু হচ্ছে সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২

ফের চালু হচ্ছে বিমানের সিলেট-চট্টগ্রাম-সিলেট রুটে বিমানের ফ্লাইট। এ রুটে সপ্তাহে দুটি ফ্লাইট চলবে বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

সংস্থাটির পক্ষ থেকে বলা হয়েছে, আগামী ৮ জানুয়ারি থেকে বুধবার ও শনিবার সপ্তাহে দুদিন এ রুটে বিমানের ফ্লাইট চলবে। ফ্লাইটটি চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকাল সোয়া ১১টায় ছেড়ে যাবে। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেলা ১টায় এটি পুনরায় ছাড়বে।

বিমান সূত্রে জানা গেছে, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীর শুভলগ্নে ২০২১ সালের ১৭ মার্চ এ রুটে বিমানের ফ্লাইট চালু করা হয়। কিন্তু, করোনাভাইরাস মহামারি ব্যাপক আকার ধারণ করায় ফ্লাইট চালুর দুই মাসের ভেতর একই বছরের এপ্রিল সেটি বন্ধ হয়ে যায়।

নগরীর লতিফ ট্রাভেলসের পরিচালক আজহারুল কবির চৌধুরী সাজু জানান, সিলেট ও চট্টগ্রামের মানুষের মধ্যে দীর্ঘদিন ধরেই ব্যবসা-বাণিজ্য রয়েছে। দুই অঞ্চলের মানুষের ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে এ ফ্লাইট ভূমিকা রাখবে। এটি বিমানের লাভজনক রুট। তিনি জানান, এ রুটে ফ্লাইটের সর্বনিম্ন ভাড়া ৪২০০ টাকা।

সংশ্লিষ্টরা জানান, গত ২ নভেম্বর থেকে সিলেট-কক্সবাজার-সিলেট রুটে বর্তমানে বিমানের ফ্লাইট অপারেট হচ্ছে। ২০২০ সালের ১২ নভেম্বর থেকে এই রুটে ফ্লাইট চালিয়ে আসছিল বিমান। তবে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ ও সারা দেশে সরকারি বিধিনিষেধ জারির কারণে এপ্রিল থেকে ফ্লাইট বন্ধ ছিল। এরপর গত নভেম্বরে এ রুটে আবারও ফ্লাইট চালু হয়। এ ফ্লাইটের সর্বনিম্ন ভাড়া ৪৫০০ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !