Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

প্রায় ৬৩ কোটি টাকার অবকাঠামো উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, মার্চ ১৬, ২০২১

হবিগঞ্জে প্রায় ৬৩ কোটি টাকা ব্যয়ে পাঁচটি অবকাঠামো উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির ।

মঙ্গলবার (১৬ মার্চ) বিকেলে আনুষ্ঠানিকভাবে প্রকল্পগুলোর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলাম ও হবিগঞ্জ গণপুর্ত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মাহবুবুল আলম শামীমসহ সরকারি কর্মকর্তা এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকল্পগুলো হল সাড়ে ১২ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ জেলা সমাজসেবা কমপ্লেক্স, প্রায় ২৬ কোটি দশ লাখ টাকায় জেলা ও হবিগঞ্জ সদর উপজেলায় দুইটি মডেল মসজিদ এবং ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র, প্রায় ২০ কোটি টাকায় সদর উপজেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এবং ৪ কোটি ৩১ লাখ টাকায় হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী ভবন নবায়ন, সংস্কার ও মেরামত।

হবিগঞ্জ গণপূর্ত বিভাগের মাধ্যমে বিভিন্ন ঠিকাদারী প্রতিষ্ঠান প্রকল্পগুলো বাস্তবায়ন করছে। ইতোমধ্যেই নির্মাণ কাজ শুরু হয়েছে এবং চলতি বছরের মধ্যেই সবগুলো কাজ সমাপ্ত হবে বলে জানিয়েছেন উপ বিভাগীয় প্রকৌশলী মাহবুবুল আলম শামীম।

পৃথক অনুষ্ঠানে প্রকল্পগুলোর ভিত্তি প্রস্তর স্থাপন ও মোজানাত শেষে নির্মাণ কাজ পরিদর্শন করেছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় তিনি সঠিকভাবে কাজ সম্পাদন করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x