Logo

প্রায় ৬৩ কোটি টাকার অবকাঠামো উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, মার্চ ১৬, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জে প্রায় ৬৩ কোটি টাকা ব্যয়ে পাঁচটি অবকাঠামো উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির ।

মঙ্গলবার (১৬ মার্চ) বিকেলে আনুষ্ঠানিকভাবে প্রকল্পগুলোর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলাম ও হবিগঞ্জ গণপুর্ত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মাহবুবুল আলম শামীমসহ সরকারি কর্মকর্তা এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকল্পগুলো হল সাড়ে ১২ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ জেলা সমাজসেবা কমপ্লেক্স, প্রায় ২৬ কোটি দশ লাখ টাকায় জেলা ও হবিগঞ্জ সদর উপজেলায় দুইটি মডেল মসজিদ এবং ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র, প্রায় ২০ কোটি টাকায় সদর উপজেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এবং ৪ কোটি ৩১ লাখ টাকায় হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী ভবন নবায়ন, সংস্কার ও মেরামত।

হবিগঞ্জ গণপূর্ত বিভাগের মাধ্যমে বিভিন্ন ঠিকাদারী প্রতিষ্ঠান প্রকল্পগুলো বাস্তবায়ন করছে। ইতোমধ্যেই নির্মাণ কাজ শুরু হয়েছে এবং চলতি বছরের মধ্যেই সবগুলো কাজ সমাপ্ত হবে বলে জানিয়েছেন উপ বিভাগীয় প্রকৌশলী মাহবুবুল আলম শামীম।

পৃথক অনুষ্ঠানে প্রকল্পগুলোর ভিত্তি প্রস্তর স্থাপন ও মোজানাত শেষে নির্মাণ কাজ পরিদর্শন করেছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় তিনি সঠিকভাবে কাজ সম্পাদন করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !