Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

পেট্রোল বোমা বিস্ফোরণ : আ.লীগের অভিযোগ কাল্পনিক – সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী ছাবির

ছনি চৌধুরী
জাগো নিউজ : সোমবার, জানুয়ারি ১১, ২০২১

নবীগঞ্জ শহরতলীর নতুন বাজার মোড়ে আওয়ামী লীগের পথসভা শেষে পেট্রোল বোমা বিস্ফোরণের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ ও বিএনপি।

রবিবাত রাত সাড়ে ১০টায় নবীগঞ্জ শহরতলীর মধ্যবাজারস্থ গোল্ডেন প্লাজায় পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করেন পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র ছাবির আহমদ চৌধুরী।

লিখিত বক্তব্যে ছাবির আহমদ চৌধুরী অভিযোগ করে বলেন, শান্তির শহর নবীগঞ্জ যখন পৌর নির্বাচনকে কেন্দ্র করে উৎসবে রূপ নিচ্ছে তখন প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের প্রার্থী গোলাম রসুল রাহেল চৌধুরী নানা অপতৎপরতা চালিয়ে নির্বাচনী পরিবেশকে উত্তাপ্ত করে তুলেছেন। তিনি আচরণ বিধি লঙ্ঘনসহ অবৈধ প্রভাব বিস্তারের অপচেষ্টা চালাচ্ছেন। রাহেল মানুষের কাছ থেকে সাড়া না পেয়ে কেন্দ্রীয় নেতাদের এনে আমার বিরুদ্ধে নানা মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। আজকে নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে পথসভার বহর একটি যানজটের সৃষ্টি করেন। এতে কে বা কাহারা একটি ককটেল নিক্ষেপ করে। এ ঘটনায় মেয়র ছাবির আহমদ ও তার সমর্থকদের জড়িত সন্দেহে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও কাল্পনিক বলে দাবী করেন ছাবির আহমদ চৌধুরী। এবং এর তীব্র নিন্দা জানান। বিস্ফোরণের ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবী জানান মেয়র ছাবির।

তিনি অভিযোগ করে আরও বলেন- নির্বাচনী প্রচারণায় হয়রানি ও একজন কর্মীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে ১৬ জানুয়ারি উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ভোট দেয়ার আহবান জানান বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ছাবির আহমদ চৌধুরী। বিএনপির সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সাবেক এমপি শেখ সুজাত মিয়া, পৌর বিএনপির আহবায়ক ছালিক আহমেদ চৌধুরী, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল আলীম ইয়াছিনীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

★ নবীগঞ্জে হঠাৎ উত্তাপ্ত রাজনীতির মাঠ

★ নবীগঞ্জে আ.লীগ মেয়র প্রার্থীর পথসভা শেষে পেট্রোল বোমা বিস্ফোরণ : দায় কার ?

★ আ.লীগের অভিযোগ কাল্পনিক – সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী ছাবির আহমদ চৌধুরী 

★ আ.লীগের অভিযোগের তীর বিএনপির দিকে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x