Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

পূবালী ব্যাংক গজনাইপুর শাখার ব্যবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, জানুয়ারি ১১, ২০২২

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পূবালী ব্যাংক গজনাইপুর শাখা কর্তৃক বর্তমান শাখা ব্যবস্থাপক শেখ মো. হারুন-উর-রশিদ টিটো’র বিদায় ও নবাগত শাখা ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম ভূঁইয়া’র বরণ উপলক্ষ্যে এক বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) পূবালী ব্যাংক গজনাইপুর শাখায় বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে পূবালী ব্যাংক গজনাইপুর শাখর নবাগত সিনিয়র অফিসার ও ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে ও দিনারপুর কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মোশারফ আলী মিটুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও দেবপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মোহিত চৌধুরী, গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, যুক্তরাজ্য প্রবাসী মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, মহিবুল হাসান মামুন, পূবালী ব্যাংক পুটিজুরি শাখার ব্যবস্থাপক মোহাম্মদ তুহিন, সহ আরও অনেকই।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি এম এ মুহিত, বাংলা ট্রিবিউনের হবিগঞ্জ প্রতিনিধি ছনি চৌধুরী, গজনাইপুরের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মাহমুদ মিয়াসহ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী, ব্যাংকের গ্রহণ,দিনারপুর পরগনার বিশিষ্ট ব্যবসায়ী সমাজ-সেবক ও নেতৃত্ব স্থানীয় লোকজন।

পরে পূবালী ব্যাংক গজনাইপুর শাখার ব্যবস্থাপক শেখ মো. হারুন-উর-রশিদ টিটো’র বিদায় ও নবাগত শাখা ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম ভূঁইয়া’র বরণ উপলক্ষ্যে তাদের ক্রেস্ট প্রদান করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !