Logo

পুলিশকে ব্যঙ্গ করে ফেসবুকে ভিডিও : গ্রেফতার ৫

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, ফেব্রুয়ারি ১৯, ২০২১

হবিগঞ্জের চুনারুঘাট থানা পুলিশকে ব্যঙ্গ করে সিএনজি চালককে জিজ্ঞাসাবাদের একটি ভুয়া ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে শুক্রবার সকালে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলেন- চুনারুঘাট উপজেলার পনারগাঁও গ্রামের সিএনজি চালক ইব্রাহিম মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫), একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে মুক্তার জামান (২৭), শাহিদুল মিয়ার ছেলে হারুন মিয়া (২৫), আব্দুল কাইয়ুমের ছেলে মনিরুল ইসলাম (২৮) ও নোয়াগাও গ্রামের তুরাব আলীর ছেলে কামরুল ইসলাম (২৫)।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক ধাম বলেন- ‘সম্প্রতি এক সিএনজি চালককে পুলিশের জিজ্ঞাসাবাদের একটি ভুয়া ভিডিও তৈরি করে কামরুল নামে এক যুবক প্রথমে ফেসবুকে ছড়িয়ে দেন। পরে ভিডিওটি ভাইরাল হয়ে পড়লে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসে। পুলিশ তদন্ত করে বিষয়টি ভুয়া বলে প্রমাণ পায়।’ পুলিশকে ব্যঙ্গ করে ভিডিও বানানোর অভিযোগে চুনারুঘাট থানার এসআই ভূপেন্দ্র চন্দ্র সূত্রধর বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরে এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !