Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

পানিউমদায় এবারও নৌকা পেলেন বর্তমান চেয়ারম্যান ইজাজুর

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের আওয়ামীলীগের চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে।

গতকাল সন্ধার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানেই প্রার্থী চূড়ান্ত করা হয়। আর মঙ্গলবার দুপুরে মনোনয়ন প্রাপ্তদের নাম প্রেস বিজ্ঞপ্তিতর মাধ্যমে জানানো হয়।

নবীগঞ্জ উপজেলার ১৩নং পানিউমদা ইউনিয়নে এবারও দলীয় মনোনয়ন পেয়েছেন ইজাজুর রহমান। তিনি নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। আসন্ন নির্বাচনেও তিনি নৌকা প্রতীকের মনোনয়ন হয়েছেন এবং আবারো বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে আশাবাদী।

ইজাজুর রহমান জাগো.নিউজকে বলেন, আমি সবসময় মানুষের কল্যাণে কাজ করে আসছি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ার পর মানুষের ভালোবাসায় আরো দায়িত্ব বেড়ে যায়। যার জন্য আমি চেষ্টা করেছি এলাকার মানুষের কল্যাণে কাজ করতে। তাই আমাকে বার বার তারা নির্বাচিত করেন।

ইউনিয়নের ইতিহাস ঃ নবীগঞ্জ উপজেলার অন্যতম প্রাকৃতিক সৌন্দর্য্যমন্ডিত ও দুর্গম পাহাড়ি অঞ্চল দিনারপুর পরগনা। বাঁশ ও গাছে ঘেরা এ পরগনার অন্যতম ইউনিয়ন পানিউমদা ইউনিয়ন। এখানে রয়েছে পাহাড় টিলাসহ ঐহিত্যবাহী নানাস্থান। আছে চা-বাগান, রাবার বাগানসহ অনেক কৃষি প্রকল্প। এই ইউনিয়নের ভোটার সংখ্যা প্রায় ১৭ হাজার।
ইউনিয়ন প্রতিষ্ঠার পর থেকে পর্যায়ক্রমে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন আহম্মদ চৌধুরী, এটিএম ফজলুল হক, সুবেদার জহুরুল ইসলাম, ইজাজুর রহমান, আব্দুর রহমান। বর্তমানে দায়িত্বে আছেন ইজাজুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !