Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

পানিউমদায় এবারও নৌকা পেলেন বর্তমান চেয়ারম্যান ইজাজুর

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের আওয়ামীলীগের চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে।

গতকাল সন্ধার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানেই প্রার্থী চূড়ান্ত করা হয়। আর মঙ্গলবার দুপুরে মনোনয়ন প্রাপ্তদের নাম প্রেস বিজ্ঞপ্তিতর মাধ্যমে জানানো হয়।

নবীগঞ্জ উপজেলার ১৩নং পানিউমদা ইউনিয়নে এবারও দলীয় মনোনয়ন পেয়েছেন ইজাজুর রহমান। তিনি নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। আসন্ন নির্বাচনেও তিনি নৌকা প্রতীকের মনোনয়ন হয়েছেন এবং আবারো বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে আশাবাদী।

ইজাজুর রহমান জাগো.নিউজকে বলেন, আমি সবসময় মানুষের কল্যাণে কাজ করে আসছি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ার পর মানুষের ভালোবাসায় আরো দায়িত্ব বেড়ে যায়। যার জন্য আমি চেষ্টা করেছি এলাকার মানুষের কল্যাণে কাজ করতে। তাই আমাকে বার বার তারা নির্বাচিত করেন।

ইউনিয়নের ইতিহাস ঃ নবীগঞ্জ উপজেলার অন্যতম প্রাকৃতিক সৌন্দর্য্যমন্ডিত ও দুর্গম পাহাড়ি অঞ্চল দিনারপুর পরগনা। বাঁশ ও গাছে ঘেরা এ পরগনার অন্যতম ইউনিয়ন পানিউমদা ইউনিয়ন। এখানে রয়েছে পাহাড় টিলাসহ ঐহিত্যবাহী নানাস্থান। আছে চা-বাগান, রাবার বাগানসহ অনেক কৃষি প্রকল্প। এই ইউনিয়নের ভোটার সংখ্যা প্রায় ১৭ হাজার।
ইউনিয়ন প্রতিষ্ঠার পর থেকে পর্যায়ক্রমে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন আহম্মদ চৌধুরী, এটিএম ফজলুল হক, সুবেদার জহুরুল ইসলাম, ইজাজুর রহমান, আব্দুর রহমান। বর্তমানে দায়িত্বে আছেন ইজাজুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !