Logo

পর্নোগ্রাফি মামলায় নবীগঞ্জের ইউপি চেয়ারম্যান ও বিবিয়ানা কলেজের অধ্যক্ষ কারাগারে

জাগো নিউজ
জাগো নিউজ : সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলায় নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান রঙ্গলাল দাশ ও তার সহোদর সীমান্তবর্তী দিরাই উপজেলার বিবিয়ানা কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র দাশকে জেল হাজাতে পাঠিয়েছে আদালত।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জ জেলার দিরাই আমলগ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুহাম্মদ আবদুর রহিমের আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে বিচারক ওই দুই আসামীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

২০২০ সালের ১৫ অক্টোবর দুই ভাইয়ের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলটি দায়ের করেন দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের ধীতপুর গ্রামের একজন নারী।

 

আদালত সূত্রে ও মামলার এজাহার সূত্রে জানা যায়, দিরাই উপজেলার বিবিয়ানা কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র দাশের সাথে মামলার বাদী ওই নারীর প্রেমের সম্পর্ক থাকাকালীন গোপন ক্যামেরায় ধারণ করা অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন। এই ঘটনার পর ২০২০ সালের ১৫ অক্টোবর দুই ভাইকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলায় দুই ভাইয়ের বিরুদ্ধে আদালতে মামলা করেন ওই নারী। পরে মামলাটি তদন্ত করে সুনামগঞ্জ জেলা ডিবি পুলিশ।

দীর্ঘ তদন্ত শেষে দুই সহোদরের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে ডিবি।

 

পরবর্তীতে উচ্চ আদলত থেকে জামিন নেন মামলার দুই আসামি। জামিনের মেয়াদান্তে সোমবার দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে হাজির হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী মো. মাসুম আলম পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলায় দুই ভাইকে আদালত কর্তৃক জেলহাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !