Logo
শিরোনাম :

নৌকার মেয়র প্রার্থী রাহেল চৌধুরীর বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে- সাখাওয়াত হোসেন শফিক

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, ডিসেম্বর ২২, ২০২০

নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী গোলাম রসূল রাহেল চৌধুরীকে নির্বাচিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।

আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে সাংগঠনিক সফরে নবীগঞ্জে এসে তিনি বলেন, পৌর নির্বাচনে যারা দলীয় প্রার্থীর বিরোধীতা করবে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। দলের মধ্যে কোন উপকোন্দল সৃষ্টি করে দলীয় প্রার্থীকে ডুবানোর চেষ্টা করা হলে তাদের বিরুদ্ধেও যথাযত ব্যবস্থা নেয়া হবে। দলের অনুপ্রবেশকারী ও গুপ্তচর এবং দুর্নীতিবাজদের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর জিরো ট্রলারেন্স নীতি রয়েছে।

ইতিমধ্যে যারা জনপ্রতিনিধি হয়ে দুর্নীতি করেছেন তাদেরকে দলীয় ও প্রশাসনিক ভাবে বয়কট করা হচ্ছে। এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির দুর্নীতির বিরুদ্ধেও দলীয় তদন্ত করা হচ্ছে অচিরেই সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, বিগত ইউপি ও উপজেলা নির্বাচনে কিছু দলীয় বিরোধী প্রার্থী ও নেতাকর্মীকে সাধারণ ক্ষমা করা হলেও এবার সেই সুযোগ দেয়া হবে না।

মঙ্গলবার বিকেলে নবীগঞ্জ পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গোলাম রসূল রাহেল চৌধুরীর সমর্থনে পৌর আওয়ামীলীগের আয়োজনে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপরোক্ত কথাগুলো বলেন।

নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি মোজাহিদ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানার পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন- পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন, উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী প্রমূখ।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক আরো বলেন, পৌর নির্বাচনে নবীগঞ্জে ৭ জন মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে সর্বক্ষনিষ্ট প্রার্থী হিসেবে গোলাম রসূল রাহেল চৌধুরীকে মনোনীত করা হয়েছে আশা করি নবীন প্রবীনের সমন্বয়ে সবাই মিলে দলীয় কোন্দল ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !