Logo
শিরোনাম :
এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স!

নিখোঁজের দু’দিন পর নদী থেকে চা শ্রমিকের মরদেহ উদ্ধার

করেসপন্ডেন্ট,মৌলভীবাজার / ১৬২ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ধলই চা বাগানের পাহাড়ি ছড়ায় গিয়ে নিখোঁজ হওয়া চা শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের দুদিন পর শুক্রবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে দমকল বাহিনী।

পরিবার সুত্রে জানা যায়, মাধবপুর ইউনিয়নের ধলই চা বাগানের শ্রমিক রামশ্বর গড় (৪৫) গত বুধবার বিকালে সীমান্তের নো-ম্যান্স ল্যান্ড এলাকায় ধলই নদীর সাথে সংযুক্ত একটি পাহাড়ি ছড়ার দিকে ঘাস কাটতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। দুই সন্তানের জনক রামশ্বর ধলই চা বাগানের মৃত মংড়ু গড়ের ছেলে।

ঘটনার পর থেকে বিভিন্ন স্থানে খোঁজে তাকে না পেয়ে বাগান পঞ্চায়েত ও কর্তৃপক্ষের মাধ্যমে বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি কমলগঞ্জ থানা কর্তৃপক্ষকে অবহিত করা হয়।

বৃহস্পতিবার দুপুরে খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ও পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে ধলই নদীর বিভিন্ন স্থান ঘুরে নিখোঁজ চা শ্রমিক রামেশ্বর গড়ের সন্ধান পাননি।

এদিন বিকালে কমলগঞ্জ ফায়ার সার্ভিসকে ঘটনাটি জানালে শুক্রবার সকালে ফায়ার সার্ভিসের টিম নিখোঁজ হওয়া স্হানে অভিযান পরিচালনা করে তার সন্ধান না পেয়ে সিলেট ফায়ার সার্ভিসের ডুবুরি টিমকে খবর দেয়া হয়।

এদিকে কমলগঞ্জ পৌরসভার বড়গাছ এলাকার রাসেল নামের এক যুবক কাঠ খুঁজতে গিয়ে ধলাই নদীর রেল সেতু থেকে চারশ গজ দূরে গাছ বল্লির মধ্যে এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসিকে জানায়।

দুপুরে স্থানীয়রা বিষয়টি সংবাদকর্মীদের জানালে, সংবাদকর্মীরা ফায়ার সার্ভিসকে খবর দিলে দুপুর আড়াই টার দিকে কমলগঞ্জের ফায়ার সার্ভিসকর্মী ও ডুবুরি টিম মরদেহটি উদ্ধার করে থানা পুলিশে সোপর্দ্দ করে।

শুক্রবার বিকাল সাড়ে তিনটায় নিখোঁজ ব্যক্তির পরিবারের লোকজন তার লাশ শনাক্ত করে। পরিবারের সদস্যদের আবেদনের পেক্ষিতে ময়না তদন্ত ছাড়া মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে ‘জাগো নিউজ’কে বলেন, পাহাড়ি ছড়া ও ধলই নদীতে প্রচুর পানির স্রোতে তার লাশ ১৪ কিলোমিটার দূর নিয়ে এসেছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !