Logo
শিরোনাম :
‘পরিসংখ্যান ছাড়া বর্তমান সময়ে চলা অসম্ভব’- শাবি কোষাধ্যক্ষ এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয় : প্রধানমন্ত্রী শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ

নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স!

জাগো নিউজ / ৩৮৩ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

২৫ বছর বয়সী নিং চেন পেশায় নার্স। পরনে গোলাপি ইউনিফর্ম পরা তার কিছু ছবি এখন সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল। তিনি যে ডেন্টাল ক্লিনিকে কাজ করেন, সেখানেও লম্বা লাইন রোগীদের।

নিংয়ের হাতের ছোঁয়া পেতে কেউ কেউ আবার বিনা অসুখেও চলে যাচ্ছেন ওই ক্লিনিকে। কারণ, তিনি নাকি বিশ্বের সব চেয়ে আবেদনময়ী নার্স।

অদ্ভুত তকমা পেয়ে হেসে ফেলছেন নিং। তার প্রেমিকও রয়েছে। নিং বলেন, আমি বিশ্বাসই করতে পারছি না যে আমি বিশ্বের সবচেয়ে সুন্দর আর আবেদনময়ী নার্স! মানুষের ভালোবাসা পেয়ে আপ্লুত।

তিনি আরো বলেন, মানুষ যেভাবে আমাকে গ্রহণ করেছে, তাতে আমি অভিভূত। এ বিষয়টি বেশ উপভোগ করছেন তিনি। তবে কাজই তার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

জানা গেছে, তাইওয়ানের বাসিন্দা নিং চেন সে দেশের দন্তরোগ বিশেষজ্ঞ ড. মিন-এর অধীনে কাজ শুরু করেন চলতি বছরের শুরুতে। এরপর থেকেই তাকে দেখতে লোকজনের হুড়োহুড়ি পড়ে যাচ্ছে ক্লিনিকে।

অনেকেই অসুখের অজুহাত দিয়ে উপস্থিত হচ্ছেন সেখানে। এর আগে মারিজা জেলকিক নামে এক মডেল-চিকিৎসককে দেখাতেও অসুখের মিথ্যা অজুহাত নিয়ে হাজির হতেন রোগীরা।

সূত্র : কলকাতা টোয়েন্টিফোর


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !