Logo

নব-নির্বাচিত মেয়র ছাবির আহমদ চৌধুরীর কৃতজ্ঞতা প্রকাশ

প্রেস রিলিজ / ২৫২ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

কৃতজ্ঞতা প্রকাশ করেছেন- নবীগঞ্জ পৌরসভার সদ্য নির্বাচিত মেয়র ছাবির আহমদ চৌধুরী। সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন সম্পূর্ণ অবাধ,নিরপেক্ষ এবং সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে গত শনিবার অনুষ্ঠিত নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীকে বিপুল ভোটে আমাকে পুনরায় মেয়র নির্বাচিত করায় প্রিয় নবীগঞ্জ পৌরবাসীর প্রতি আমি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ৎসম্মনিত পৌরবাসী তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে যে ঋণে আবদ্ধ করেছেন সে ঋণ পরিশোধ করার সামর্থ আমার নেই। সকলের ভালোবাসায় সিক্ত হয়ে আমি সামনে এগিয়ে যেতে চাই। বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে বিজয়ী হওয়ায় বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তারণ্যের অহঙ্কার দেশ নায়ক জনাব তারেক রহমান ও বিএনপি মহাসচিব জনাব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ভয়-ভীতি মুক্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেয়ায় প্রশাসন ও নির্বাচন পরিচালনার সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই।

সঠিকভাবে দায়িত্ব পালন করায় সাংবাদিক ভাইদেরকে ধন্যবাদ জানাই।সেই সাথে আমাকে বিজয়ী করতে সর্বাত্ম প্রচেষ্টা চালানোয় আমি আমার প্রিয় সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এবং অঙ্গসহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। দায়িত্ব পালনে আমি সকলের দোয়া,আশীর্বাদ ও সহযোগিতা কামনা করি।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !