Logo

নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিমের কৃতজ্ঞতা

প্রেস রিলিজ
জাগো নিউজ : মঙ্গলবার, মার্চ ২, ২০২১

হবিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিম তাকে বিজয়ী করায় পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি তিনি এই নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে বিগত একটি মাস আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও বিভিন্ন উপজেলা আওয়ামী পরিবারের নেতাকর্মীরা যেভাবে পরিশ্রম করেছেন তার জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করেন। দলের বাইরেও জেলার হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদ, আওয়ামী আইনজীবী পরিষদ, ব্যবসায়ী, সাংস্কৃতিক অঙ্গন, ক্রীড়াঙ্গন ও পরিবহন সেক্টরের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষসহ দেশ-বিদেশে থাকা হবিগঞ্জবাসী যেভাবে পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জানান।

সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে মেয়র সেলিম বলেন, নির্বাচনে পৌর এলাকার প্রতিটি গ্রাম, পাড়া-মহল্লার সর্দারবৃন্দ, মুরুব্বীয়ান, যুব সমাজ, ছাত্রসমাজসহ আওয়ামী পরিবারের যে সকল নেতাকর্মী ২৪টি কেন্দ্র কমিটিতে দায়িত্ব পালন করে সহযোগিতা করেছেন তাদের কাছে আমি চির কৃতজ্ঞ। বিশেষ করে যে কেন্দ্রগুলোতে আমাকে বিপুল ভোট দিয়ে বিজয়ী করেছেন তাঁদের ঋণ পরিশোধযোগ্য নয়। এছাড়াও ১নং ওয়ার্ডের তিনটি সেন্টারে যারা আমাকে ভোট দিয়ে সাহস ও শক্তি যুগিয়েছেন তাদেরকেও ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

তিনি সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করতে যারা দায়িত্বপালন করেছেন সেই সরকারি-বেসরকারি কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জানান। প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষের প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আতাউর রহমান সেলিম বলেন, জনগণ আমাকে ভোট ও ভালবাসা দিয়েছেন হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের প্রত্যাশায়। আমি বর্তমান সরকারের উন্নয়নের মূল স্রোতে এনে হবিগঞ্জ পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করব ইনশাআল্লাহ। কাজের মাধ্যমেই জনগণের ভালবাসার প্রতিদান দিতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !