Logo
শিরোনাম :
পাঁচ হাজার বন্যার্তদের মুখে খাবার তোলে দিল ‘ইউনাইটেড নবীগঞ্জ’ বাংলাদেশে স্বপ্নের পদ্মা সেতু’র উদ্বোধন, গ্রিসে উদযাপন করল দূতাবাস নবীগঞ্জে বন্যার পানিতে ভেসে আসলো যুবকের লাশ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নবীগঞ্জ থানার আনন্দ র‌্যালী শ্রেষ্ঠ হিসেবে শুদ্ধাচার পুরস্কারে জন্য মনোনীত হলেন নবীগঞ্জের ইউএনও শেখ মহিউদ্দিন নবীগঞ্জে বন্যার্তদের মাঝে আব্দুর রহমান ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান দেশে বন্যায় মানুষ কষ্টে আছে : সরকার পদ্মাসেতু উদ্বোধনে আমোদ-ফুর্তিতে ব্যস্ত-ড. রেজা কিবরিয়া ‘শুকনো জায়গায় মাকে কবর দিও’ নবীগঞ্জে উল্টে গেলো বন্যার্তদের খাদ্যবাহী ট্রাক নবীগঞ্জে ভয়াবহ রূপ নিয়েছে বন্যা : শতাধিক গ্রাম প্লাবিত : সবাইকে এগিয়ে আসার আহবান

নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে এমপি’র অ্যাকশন

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২

নবীগঞ্জ শহরকে যানজটমুক্ত করতে সড়কের উপর থাকা অবৈধ সিএনজি, টমটম, বাস স্ট্যান্ড, ফুটপাতে থাকা দোকানপাট উচ্ছেদ করে পরিচ্ছন্ন নগরী গড়ে তোলতে অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল থেকে সারাদিন ব্যাপী নবীগঞ্জ উপজেলা ও পৌর প্রশাসনের যৌথ উদ্যোগে নবীগঞ্জ শহরের প্রত্যেকটি সড়কে অভিযান পরিচালনা করা হয়।

এরআগে সোমবার (১০ জানুয়ারি) নবীগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে বক্তারা গুরুত্বারোপ করে যানজট মুক্ত করতে কঠোর অ্যাকশনে যাওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়। পরে পূর্বনির্ধারিত অভিযান হিসেবে মঙ্গলবার (১১ জানুয়ারি) দিনব্যাপী নবীগঞ্জ উপজেলা ও পৌর প্রশাসনের যৌথ উদ্যোগে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ সরেজমিনে নবীগঞ্জ শহরের বিভিন্ন সড়ক ও বাজার প্রদক্ষিণ করেন।

অভিযানকালে সড়কের উপর থাকা অবৈধ সিএনজি, টমটম, বাস স্ট্যান্ড, ফুটপাতে থাকা দোকানপাট উচ্ছেদ করা হয়। এবং মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, সহসভাপতি এম এ মুহিত, নবীগঞ্জ থানার ওসি (অপারেশন) আব্দুল কাইয়ুম, নবীগঞ্জ মিনি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন, নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, পৌর কাউন্সিলর পারজানা আক্তার পারুল, জাকির হোসেন, ফজল চৌধুরী, নবীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলালসহ প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও আওয়ামীলীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ নবীগঞ্জ শহরে সড়কের উপর থাকা সিএনজি, টমটম, বাস স্ট্যান্ডের সকল যানবাহনকে শহরের বাহিরে পূর্বনির্ধারিত স্ট্যান্ড থাকাতে বলা হয় ও ফুটপাতে থাকা দোকানপাটকে পৌরসভার নির্ধারিত গ্রোথ সেন্টারে বসার আহবান করা হয় । তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় নবীগঞ্জ শহরকে একটি যানজটমুক্ত আধুনিক শহর গড়ে তোলতে যা করা প্রয়োজন তা করবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !