Logo
শিরোনাম :
নবীগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির প্রার্থী বিজয়ী ॥ ফলাফল প্রত্যাখান আ.লীগের নবীগঞ্জ পৌর নির্বাচন : ভোট দিলেন বিএনপির প্রার্থী ছাবির নবীগঞ্জ পৌর নির্বাচন : ভোট দিলেন আ.লীগ প্রার্থী রাহেল নবীগঞ্জে মধ্যরাতে আ.লীগ বিএনপির সংঘর্ষ : বিএনপির কর্মীর নাড়িভুড়ি বেরিয়ে গেছে গুজবে কান না দিয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান-স্বতন্ত্র প্রার্থী সুমনের সরকারের উন্নয়নে শরিক হতে নৌকা মার্কায় ভোট দিন – আ’লীগ মেয়র প্রার্থী রাহেল নবীগঞ্জ পৌর নির্বাচন : আ.লীগ-বিএনপি-স্বতন্ত্র প্রার্থীর ত্রিমুখী লড়াইয়ের আভাস নবীগঞ্জে বিস্ফোরক মামলা : সাবেক এমপি সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন যৌতুকের টাকা না দেয়ায় নবীগঞ্জের নাসিমার উপর অমানবিক নির্যাতন প্রার্থীদের প্রচারণায় সরব পৌরসভার জনপদ

নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন ২৯ ডিসেম্বর

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ২১১ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সাংবাদিকদের প্রানের সংগঠন নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন ২৯ ডিসেম্বর তারিখ নির্ধারণ করা হয়েছে। নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

সোমবার সকালে নবীগঞ্জ প্রেসক্লাবে কার্য নির্বাহী কমিটির সভায় অনুষ্ঠিত হয়।

নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ সরওয়ার শিকদার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়ার পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি এস আর চৌধুরী সেলিম, ফখরুল আহসান চৌধুরী, তোফাজ্জল হোসেন, এম এ আহমদ আজাদ, সুবিনয় রায় বাপ্পি, সহ-সভাপতি আশাহিদ আলী আশা, যুগ্ম সম্পাদক কিবরিয়া চৌধুরী, অর্থ সম্পাদক আকিকুর রহমান সেলিম, নির্বাহী সদস্য অলিউর রহমান, শাহ সুলতান আহমদ প্রমুখ।

সভায় নবীগঞ্জ প্রেসক্লাবের ২০২১ সালের নির্বাচনের জন্য ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। এবং আগামী ২৯ ডিসেম্বর ২০২০ নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনের তারিখ নির্ধারন করা হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !