Logo
শিরোনাম :

নবীগঞ্জ পৌর নির্বাচন : ৩ নং ওয়ার্ডে আলোচনায় ওহি দেওয়ান চৌধুরী

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

আসন্ন নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হচ্ছেন ওহি দেওয়ান চৌধুরী। পৌরসভার ৩নং ওয়ার্ড থেকে নির্বাচন করবেন তিনি। রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক এবং ক্রীড়াঙ্গণে বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কর্মকা-ে ভূমিকা রাখায় আলোচনায় আছেন ওহি দেওয়ান চৌধুরী।

ওহি দেওয়ান চৌধুরী ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের নবীগঞ্জ পৌর শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও নবীগঞ্জ আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহসভাপতি, পৌর পুলিশিং কমিটির সদস্য হিসেবেও কাজ করছেন তিনি।

নবীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড নবীগঞ্জ বাজার (দক্ষিন) ও মধ্যবাজার, আনমনু,শান্তিপাড়া, ওসমানী রোডের (একাংশ) নিয়ে গঠিত। শহরের মানুষের সুখে দুঃখে ওহি দেওয়ান চৌধুরী সর্বদা পাশে ছিলেন।

করোনার এই মহামারীর মধ্যেও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে মানুষকে সচেতন হওয়ার আহবানসহ সাধ্য অনুযায়ী খাদ্য সহায়তা বিতরণ করে আসছেন ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ওহি দেওয়ান চৌধুরী । ক্রীড়াপ্রেমী ও ক্রীড়া টুর্নামেন্ট উদ্যোক্তা হিসেবে রয়েছে তার ব্যাপক পরিচিতি। যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে বিভিন্নভাবে প্রচেষ্টার মাধ্যমে প্রায়শই খেলাধুলার আয়োজন করে থাকেন তিনি। নির্বাচনী এলাকায় রয়েছে ওহি দেওয়ান চৌধুরীর বিশাল ভোট ব্যাংক। ভোটারদের মনজয় করতে জন-সাধারণের যেকোনো সমস্যা সমাধানে সর্বদা পাশে রয়েছেন অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী ওহি দেওয়ান চৌধুরী । এবার নতুন নেতৃত্ব চান ওয়ার্ডবাসী।

এ ব্যাপারে ওহি দেওয়ান চৌধুরী বলেন, ছাত্রলীগের রাজনীতি থেকে বতর্মানে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছি, এলাকার মানুষের নানা সমস্যায় আমি সর্বদা পাশে ছিলাম আছি, জনগণ আমাকে খুজঁতে হবেনা আমি জনগণের প্রয়োজনে তাদের কাছে আমি পৌঁছে যাবো। আসন্ন নির্বাচনে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি, মধ্য বাজার, আনমনু,শান্তিপাড়া,ওসমানী রোডে প্রত্যেক জনসাধারণের ঘরে-ঘরে গিয়ে আমি দোয়া-আর্শিবাদ ও ভোটের প্রার্থনা করছি। জনগণের প্রত্যাশা পূরণে আমি সবসময় কাজ করে যাচ্ছি, ইনশাআল্লাহ আমি আশাবাদী ৩ নং ওয়ার্ডবাসীর সুখে দুঃখে সবসময় আমি পাশে ছিলাম ভবিষ্যতেও পাশে থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !