Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

নবীগঞ্জ পৌর নির্বাচন : ১৭ কাউন্সিলর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত !

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১

১৬ জানুয়ারী অনুষ্ঠিত হয়েছে নবীগঞ্জ পৌরসভা নির্বাচন। নির্বাচনে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪৯জন প্রার্থীর মধ্যে ১৭ জন এর জামানত বাজেয়াপ্ত হয়েছে। এর মধ্যে সাধারণ কাউন্সিলর প্রার্থী ৩৭জনের মধ্যে ১৩ জন ও সংরক্ষিত মহিলা প্রার্থী ১২জনের মধ্যে ৪জন। নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী কোন প্রার্থী কাষ্টিং ভোটের ৮ ভাগের ১ভাগের কম ভোট পেলে তার জামানত বাজেয়াপ্ত হবে। সে অনুযায়ী নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে ১৩৬৭ ভোট কাষ্ট হয়েছে।

এ ওয়ার্ডে ৫জন প্রার্থী এটি.এম রুবেল মিয়া ৮১ ভোট পাওয়ায় তার জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৪নং ওয়ার্ডে ১৮০১ ভোট কাষ্ট হয়। এ ওয়ার্ডে ৩জন প্রার্থীর সমীরন দাশ ৩৩ ভোট পাওয়ায় তার জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৫নং ওয়ার্ডে ১৩৮৭ ভোট কাষ্ট হয়েছে।

এ ওয়ার্ডে ৫জন প্রার্থীর মধ্যে মোঃ আমির হোসেন প্রাপ্ত ভোট ১৬, সুহেলুজ্জামান লিপ্টন প্রাপ্ত ভোট ২৯ এবং ইসমত আলী ১ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৬নং ওয়ার্ডে ১৩২০ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৫ জন প্রার্থীর মধ্যে আল আমিন চৌধুরীর প্রাপ্ত ভোট ৩৯, মঈনুল ইসলাম চৌধুরীর প্রাপ্ত ভোট ১৪ এবং ইসলাম উদ্দিন চৌধুরী ৪৬ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৭নং ওয়ার্ডে ১৬৫৬ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৩ প্রার্থীর মধ্যে ফখরুজ্জামান চৌধুরী বুলবুল ১৬ ভোট পাওয়ায় তার জামানত বাজেয়াপ্ত হয়েছে।

৮নং ওয়ার্ডে ১৪৪৪ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৪ প্রার্থীর মধ্যে আলমগীর হোসেন চৌধুরী ৬৬ ভোট পাওয়ায় জামানত বাজেয়াপ্ত হয়েছে। ৯নং ওয়ার্ডে ১৭২৫ ভোট কাষ্ট হয়েছে। এ ৬ জন প্রার্থীর মধ্যে শেখ শাহনূর আলম ছানু প্রাপ্ত ভোট ৮০, শাহ ফজলুল করিম প্রাপ্ত ভোট ১০ ও শাফি মিয়া তালুকদার ১০৬ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর ওয়ার্ড নং-১ (১, ২ ও ৩নং ওয়ার্ড) এ ৪২৭৭ ভোট কাষ্ট হয়েছে। এ ওয়ার্ডে ৪জন প্রার্থীর মধ্যে শামেলা বেগম ৪৭২ ভোট ও মোছাঃ স্বপ্না বেগম ৩০৫ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে। ওয়ার্ড নং-২ (৪, ৫ ও ৬নং ওয়ার্ড) এ ভোট কাষ্ট হয়েছে ৪৩২৫ভোট। এ ওয়ার্ডে ৫জন প্রার্থীর মধ্যে মোছাঃ তৈয়মুন্নেছা ৫২৯ ভোট এবং রওশনারা বেগম ৪১৭ ভোট পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x