Logo
শিরোনাম :
আরব আমিরাতে বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা দেবপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ মানবসেবায় প্রবাসীদের অবদান অনস্বীকার্য – এমপি মিলাদ গাজী নবীগঞ্জের মাদ্রাসা শিক্ষক মুকিত জঙ্গী সংগঠন আনসার আল ইসলামের সদস্য ! স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি নির্বাচিত হলেন নবীগঞ্জের ফয়ছল চৌধুরী ইফতারির জন্য নবীগঞ্জের শরিফাকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক নবীগঞ্জ পৌরসভায় ১৫শ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী অর্থ সহায়তা বিতরণ বাউসা ইউনিয়নে ১৫শ মানুষের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ আউশকান্দিতে ৫শ অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ

নবীগঞ্জ পৌর নির্বাচনে সূক্ষ্ম কারচুপির মাধ্যমে ফলাফল পরিবর্তন করা হয় – উপজেলা যুবলীগ

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ৪৬২ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে সূক্ষ্ম কারচুপির অভিযোগ এনে ফলাফল প্রত্যাখান করে পুনরায় নির্বাচন দেয়ার দাবী জানিয়েছেন নবীগঞ্জ উপজেলা যুবলীগ।

রবিবার দুপুরে নবীগঞ্জ উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এমন অভিযোগ করেন – উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম। লিখিত বক্তব্যে তিনি বলেন- ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম রসুল রাহেল চৌধুরী (নৌকা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

তিনি অভিযোগ করে বলেন, পৌর নির্বাচনে যখন নৌকার গণজাগরণ, চারিদিকে শুধু নৌকার জয় গান উঠে, ঠিক তখনি পৌরসভা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অত্যান্ত সু-পরিকল্পিত ভাবে সূক্ষ্ম কারচুপি ও গভীর ষড়যন্ত্রের মাধ্যমে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম রসুল রাহেল চৌধুরীকে পরাজিত ঘোষণা করা হয়।

এছাড়াও নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন কমিশন কর্তৃক বিএনপির প্রার্থীর আত্মীয় স্বজনকে পোলিং ও প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ দেয়া হয়। তারা সূক্ষ্ম কারচুপি ও সু-পরিকল্পিতভাবে নহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ফলাফল পরিবর্তন করে বিএনপির প্রার্থীকে বেসরকারী ভাবে বিজয়ী করা হয়। যার প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নবীগঞ্জ উপজেলা শাখা নবীগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২১ কে প্রত্যাখ্যান করলাম।

সেই সাথে – অতিদ্রুত সময়ের মধ্যে জনগণের ভোটের রায় প্রতিষ্ঠার স্বার্থে নহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে পুনরায় নির্বাচন দেয়ার দাবী জানাচ্ছি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহ গুল আহমদ কাজল, লোকমান আহমদ খান। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, নহরপুর কেন্দ্রে নৌকার ৯৯২ ভোট এবং ধানের শীষের ৬৬৯ ভোট ঘোষনা করা হয়। পরবর্তীতে নৌকার এজেন্টের নিকট ফলাফল সীট না দিয়ে তড়িগড়ি করে প্রিজাইডিং অফিসার সঙ্গীয় লোকদের নিয়ে উপজেলা নির্বাচন কন্টোল রুমে এসে ফলাফল উল্টে দেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !