Logo
শিরোনাম :
করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব নবীগঞ্জে বিএনপি নেতা নুরুল আমিনের বিরুদ্ধে জলমহাল নিয়ে চাঁদাবাজির অভিযোগ !

নবীগঞ্জ পৌরসভার মেয়র সস্ত্রীক করোনা শনাক্ত

ছনি চৌধুরী / ৬০৮ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ৫ আগস্ট, ২০২০

স্ত্রী শিল্পী বেগমসহ নবীগঞ্জ পৌরসভা মেয়র ছাবির আহমেদ চৌধুরী করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

বুধবার রাতে মেয়র ও তাঁর স্ত্রীসহ ৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্তের রিপোর্ট আসে।

‘জাগো নিউজ’কে বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ।  মেয়র ও তার স্ত্রী বর্তমানে বাড়িতে চিকিৎসাধীন আছেন।

এনিয়ে নবীগঞ্জ উপজেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৪৬ জন। এপর্যন্ত
সুস্থ হয়েছেন ১১১ জন। আক্রান্ত ব্যক্তিরা গত ৪ আগস্ট মঙ্গলবার তাদের নমুনা দেন।

এদিকে নবীগঞ্জ করোনা ভাইরাস (কোভিড-১৯) রোগীর আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এতে করে উপজেলাবাসীর মধ্য আতংক-উৎকন্ঠা দেখা দিয়েছে । তবে বর্তমান করোনার সংক্রমনের হার বৃদ্ধি পেলেও হাট বাজার গুলোতে সরেজমিন ঘুরে মাস্ক,হ্যান্ড স্যানেটাইজার ব্যবহার করছেনা পাশাপাশি শারীরিক,সামাজিক দূরত্ব ও সরকারী স্বাস্থ্য বিধি মানছেনা সাধারণ মানুষ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !