Logo

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

জাগো নিউজ
জাগো নিউজ : শনিবার, ডিসেম্বর ১৮, ২০২১

image_pdfimage_print

জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত “নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব” এর ৯ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভার মধ্যদিয়ে ঐ আহবায়ক কমিটি গঠন করা হয়। 

অনলাইন প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফাহাদ আহমদ এর সঞ্চালনায় ঐ ক্লাবের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

এতে ক্বারী মোঃ আব্দুল কাইয়ুমকে আহবায়ক ও মোঃ আব্দুর রহিমকে যুগ্ন আহবায়ক করে ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন- বুলবুল আহমেদ, ফাহাদ আহমেদ, জসীম উদ্দীন, মিজান মোহাম্মদ, সেলিম উদ্দিন, সৈয়দ জুনাব আলী, এম এ তাহের।

এ কমিটির মাধ্যমে আগামী ১ সপ্তাহের মধ্যে সাধারণ সভার আহবান করে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মধ্যদিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

এসময় উপস্থিত ছিলেন- সংবাদকর্মী মোঃ আশরাফুল, মোঃ লিটন মিয়া, সৈয়দ জুনাব আলী, এম এ তাহের, আফজাল হোসাইন, মোঃ জুয়েল আহমদ, মো: মানজার শিকদার, শেখ জসিম উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর অনলাইন প্রেসক্লাবের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সদস্যরা বর্তমান মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের পক্ষে মত পোষণ করেছেন বিগত কমিটির সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !