Logo

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ : সভাপতি বুলবুল, সম্পাদক ফাহাদ

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : শনিবার, জুলাই ১১, ২০২০

নবীগঞ্জে কর্মরত অনলাইন গণমাধ্যকর্মীদের নিয়ে আত্মপ্রকাশ করেছে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের। চ্যানেল এস নবীগঞ্জ প্রতিনিধি বুলবুল আহমদকে সভাপতি ও দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার ও অনলাইন এডিটর মোঃ ফাহাদ আহমদকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১১ জুলাই) নবীগঞ্জ উপজেলায় অস্থায়ী কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে প্রবীণ সাংবাদিক মোঃ সাদিকুল ইসলাম’র সভাপতিত্বে ও বুলবুল আহমদ’র সঞ্চালনায় আয়োজিত এক মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়।

এতে কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি সোহেল আহমদ (জে টিভি) ও মোঃ তাজুল ইসলাম (দৈনিক আমার হবিগঞ্জ), সহ-সাধারন সম্পাদক আবু জাফর রুমন (আজকের সিলেট ডটকম), সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম (দৈনিক প্রভাকর), দপ্তর ও প্রকাশনা সম্পাদক ক্বারী আব্দুল কাইয়ূম (দৈনিক বিজয়ের প্রতিধ্বনি), পাঠাগার ও প্রকাশনা সম্পাদক জুয়েল আহমদ (দৈনিক প্রভাতি খবর), কোষাধ্যক্ষ এহিয়া আহমেদ (প্রাইভেট ডিটেকটিভ), তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন (স্টাফ রিপোর্টার ক্রিয়েটিভ নিউজ বিডি ডটকম), প্রচার সম্পাদক এম.এ রহিম (জকিগঞ্জ টাইমস), ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক আব্দুর রহমান পারভেজ (দৈনিক ভোরের বাংলা), মহিলা বিষয়ক সম্পাদক শাহ রাজমিন আক্তার (দৈনিক প্রভাকর), কার্যনির্বাহী সদস্য মিজান মোহাম্মদ (সিলেট দর্পণ)।
উক্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আমার সংবাদ নবীগঞ্জ প্রতিনিধি এম.এ মুজিবুর রহমান, দৈনিক প্রতিদিনের বাণী নবীগঞ্জ প্রতিনিধি সুলতান মাহমুদ, দৈনিক বিশ্ব মানচিত্র নবীগঞ্জ প্রতিনিধি ফরহাদুজ্জামান মুহিদ, বুলেটিন রিভিউ২৪ ডটকম নবীগঞ্জ প্রতিনিধি মোঃ মনির হোসেন, সিলেট ২৪ লাইভ নবীগঞ্জ প্রতিনিধি বদরুজ্জামান শিপন, বুলেটিন রিভিউ ২৪ ডটকম সংবাদদাতা শাহ সুফিয়ান, ক্রিয়েটিভ নিউজ বিডি ডটকম নবীগঞ্জ প্রতিনিধি বদরুজ্জামান চানু।

সভায় বক্তব্য রাখেন, চ্যানেল সিক্স নবীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক শাহ সুলতান আহমেদ ও সাংবাদিক এম মুজিবুর রহমান প্রমূখ। সভায় কমিটি অনুমোধনের জন্য জাতীয় অনলাইন প্রেসক্লাবে পাঠানোর সিদ্ধান্ত গৃহীত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !