Logo
শিরোনাম :
আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় ! হবিগঞ্জে আলুর বাজার নিয়ন্ত্রণে অভিযান হবিগঞ্জ প্রেসক্লাবে প্রেস কাউন্সিলের বই প্রদান

নবীগঞ্জে ৬ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ : ১ লাখ টাকা জরিমানা

ছনি চৌধুরী / ৪১৪ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৬ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করেছেন প্রশাসন। একই সাথে ১লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মমিমের নেতৃত্বে উপজেলার ইনাতগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করে এসব নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়।

জানা যায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মমিন এর নেতৃত্বে ও র‍্যাব-৯ এর কমান্ডার আহমেদ নোমান জাকির ও পরিবেশ অধিদপ্তর সিলেটের সহকারী বায়োকেমিস্ট মোঃ ছানোয়ার হোসেনের সহযোগিতায় ইনাতগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ফজর স্টোরে ( দোকান ও বাসা) থেকে ৬ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। এসময় বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন -১৯৯৫ এর ৬(ক) ধারা লঙ্ঘনের দায়ে ১ লক্ষ টাকা অর্থদন্ড করা হয়। এসময়  আনুমানিক ৬০০০ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়।
 জব্দকৃত নিষিদ্ধ পলিথিন পরিবেশ অধিদপ্তর সিলেটের প্রতিনিধির জিম্মায় দেওয়া হয়।

নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মমিন ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !