Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

নবীগঞ্জে ৬ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ : ১ লাখ টাকা জরিমানা

ছনি চৌধুরী
জাগো নিউজ : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৬ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করেছেন প্রশাসন। একই সাথে ১লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মমিমের নেতৃত্বে উপজেলার ইনাতগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করে এসব নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়।

জানা যায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মমিন এর নেতৃত্বে ও র‍্যাব-৯ এর কমান্ডার আহমেদ নোমান জাকির ও পরিবেশ অধিদপ্তর সিলেটের সহকারী বায়োকেমিস্ট মোঃ ছানোয়ার হোসেনের সহযোগিতায় ইনাতগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ফজর স্টোরে ( দোকান ও বাসা) থেকে ৬ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। এসময় বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন -১৯৯৫ এর ৬(ক) ধারা লঙ্ঘনের দায়ে ১ লক্ষ টাকা অর্থদন্ড করা হয়। এসময়  আনুমানিক ৬০০০ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়।
 জব্দকৃত নিষিদ্ধ পলিথিন পরিবেশ অধিদপ্তর সিলেটের প্রতিনিধির জিম্মায় দেওয়া হয়।

নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মমিন ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !