Logo

নবীগঞ্জে ৪১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৪১ কেজি গাঁজাসহ মো. তাইবুর রহমান (২৮) ও শফিকুল ইসলাম (২৫) দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯। গ্রেফতারকৃত তাইবুর ও শফিকুল পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।

বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় র‌্যাব-৯ সিলেটের মিডিয়া অফিসার এএসপি ওবাইন কর্তৃক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. তাইবুর রহমান (২৮) সুনামগঞ্জের ছাতক উপজেলার উত্তর বড়কাফন গ্রামের মো. আশিক আলীর ছেলে ও শফিকুল ইসলাম (২৫) খাড়াই গ্রামের আলকাছ আলীর ছেলে ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলাম নেতৃত্বে মেজর শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন, এএসপি আফসান আল আলম, এএসপি সোমেন মজুমদার এর সমন্বয়ে একটি বিশেষ দল ঢাকা-সিলেট মহাসড়কে নবীগঞ্জ উপজেলার রুস্তমপুর টোল প্লাজার সামনে অভিযান চালিয়ে তাইবুর ও শফিকুলকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৪১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায় মাদক আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !