Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

নবীগঞ্জে হত্যা মামলার বাদীকে প্রাণনাশের হুমকি : থানায় জিডি

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : সোমবার, নভেম্বর ১৬, ২০২০

নবীগঞ্জ উপজেলার বাশডর গ্রামে দুগ্রুপের সংঘর্ষে নিহত জাহির আলী হত্যা মামলার বাদী আরশ আলীকে হত্যার হুমকি দিয়েছে আসামীরা। প্রাণনাশের হুমকির প্রেক্ষিতে হত্যা মামলার বাদী আরশ আলী নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে উল্লেখ্য করে নবীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী দায়ের করেছেন।

গতকাল নবীগঞ্জ থানায় সাধারণ ডায়েরীটি দায়ের করা হয়।

জিডির বিবরণে জানা যায়- জাহির হত্যা মামলার আসামী হেকিম মিয়া,ইউসুফ মিয়া,মালিক মিয়া,জলিল মিয়া,সমাদুল মিয়া,এখলাছ মিয়া গংরা আদালত থেকে বর্তমানে জামিনে বের হয়ে এসে গত (১৫ নভেম্বর) সন্ধ্যায় বাশডর গ্রামে জাহির আলী হত্যা মামলার বাদী আরশ আলীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় আরশ আলী গালাগালির কারণ জানতে চাইলে প্রতিপক্ষের লোকজন হত্যার উদ্দেশ্যে এগিয়ে আসলে আরশ আলী দ্রুত দৌড়ে ঘটনাস্থল ত্যাগ করেন। এসময় আসামীরা সু-চিৎকারে মামলা না উঠালে আরশ আলী ও তার পরিবারের লোকজনকে হত্যা করবে বলে হুমকি প্রদান করে। এমন ঘটনায় নিরাপত্তাহীনতায় রয়েছেন জাহির আলী হত্যা মামলার বাদী আরশ আলী ও তার পরিবারের লোকজন। এ বিষয়ে নিরাপত্তা চেয়ে তিনি নবীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান সাধারণ ডায়েরীর সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !