Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত

নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের অভিযান : জরিমানা আদায়

জাগো নিউজ / ৪৯২ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ২৩ মে, ২০২০

করেসপন্ডেন্ট,জাগো নিউজ :  করোনাভাইরাসের এই মহামারীর মধ্যে স্বাস্থ্য বিধি অমান্য করে দোকানপাঠ খোলা রাখায় নবীগঞ্জ শহর ও দেবপাড়া বাজারে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে  ৬০হাজার ৫শ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার বিকেলে নবীগঞ্জের শহর ও দেবপাড়া বাজারে অভিযান চালিয়ে জরিমানা আদায় করা হয়।
জানা যায়, শরিবার বিকেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশ্বজিত কুমার পাল এর নেতৃত্বে ও সেনাবাহিনীর ক্যাপ্টেন এএসএম শিহাবুজ্জামান শিহাব সহকারে একদল সেনা সদস্য নবীগঞ্জ শহরে ও দেবপাড়া ইউনিয়নের দেবপাড়া বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্য বিধি অমান্য করে দোকানপাঠ খোলা রাখায় ২টি মিষ্টির দোকান ও ৪টি কাপড়ের দোকানকে ৬০ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়।

এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশ্বজিত কুমার পাল ‘‘জাগো নিউজ’’কে বলেন, স্বাস্থ্য বিধি অমান্য করে ও প্রশাসনের নির্দেশনা অমান্য করে কিছু অসাধু ব্যবসায়ী নিজেদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে এলাকার বিরাট ক্ষতি সাধিত করছেন। এর ফলে করোনার ঝুঁকি দিনদিন আরো বৃদ্ধি পাচ্ছে। এসব কারণে নিয়মিত ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে তাদের জরিমানা করা হচ্ছে।  সবাইকে দোকানপাঠ বন্ধ করে ঘরের অবস্থানের আহবান জানান ইউএনও।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !