Logo
শিরোনাম :
জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য নবীগঞ্জের খাদ্য নিয়ন্ত্রক এর বদলী, অফিসার্স ক্লাবের সংবর্ধনা বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

নবীগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৩৫ হাজার টাকা জরিমানা

জাগো নিউজ / ৭৬১ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

মতিউর রহমান মুন্না ::  হবিগঞ্জের নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি  নিশ্চিত করতে ব্যর্থতার দায়ে ও সরকারি আদেশ অমান্য করায় ঈদের কেনাকাটা করতে আসা বিভিন্ন ক্রেতা, পথচারী ও ব্যবসা প্রতিষ্টানকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় পৃথকভাবে এ অভিযান পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশ্বজিত কুমার পাল এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন।

জানা যায়, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সীমিত আকারে দোকান পাঠ খোলার নির্দেশ দেয়া হয়। কিন্তু লোকজন স্বাস্থ্যবিধি অমান্য করে পরিবারের বেশি সংখ্যক সদস্যদের নিয়ে কেনাকাটা করতে আসেন। দোকানগুলোতে ভীড় করেন। এদের অনেকেরই নেই কোন মাস্ক। আইন অমান্য করায় ব্যবসা প্রতিষ্ঠানসহ ১৮ জনকে মোট ৩৫ হাজার  টাকা জরিমান করা হয়েছে।
জাগো নিউজকে এ তথ্যটি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন।
নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !