Logo
শিরোনাম :
নবীগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির প্রার্থী বিজয়ী ॥ ফলাফল প্রত্যাখান আ.লীগের নবীগঞ্জ পৌর নির্বাচন : ভোট দিলেন বিএনপির প্রার্থী ছাবির নবীগঞ্জ পৌর নির্বাচন : ভোট দিলেন আ.লীগ প্রার্থী রাহেল নবীগঞ্জে মধ্যরাতে আ.লীগ বিএনপির সংঘর্ষ : বিএনপির কর্মীর নাড়িভুড়ি বেরিয়ে গেছে গুজবে কান না দিয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান-স্বতন্ত্র প্রার্থী সুমনের সরকারের উন্নয়নে শরিক হতে নৌকা মার্কায় ভোট দিন – আ’লীগ মেয়র প্রার্থী রাহেল নবীগঞ্জ পৌর নির্বাচন : আ.লীগ-বিএনপি-স্বতন্ত্র প্রার্থীর ত্রিমুখী লড়াইয়ের আভাস নবীগঞ্জে বিস্ফোরক মামলা : সাবেক এমপি সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন যৌতুকের টাকা না দেয়ায় নবীগঞ্জের নাসিমার উপর অমানবিক নির্যাতন প্রার্থীদের প্রচারণায় সরব পৌরসভার জনপদ

নবীগঞ্জে স্বামী অসুস্থ বলে গৃহবধূকে ডেকে নিয়ে বিলের পাড়ে গণধর্ষণ : গ্রেফতার ২

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ৯৫৯ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১ নভেম্বর, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জে মোবাইল ফোনে ধোকা দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের কলংকা বিলের পাশে।

এ ঘটনায় গত (৩০ অক্টোবর) গৃহবধূ বাদী হয়ে নবীগঞ্জ থানায় ৩ জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। এরই প্রেক্ষিতে ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের সাদিক মিয়া (৩৫) ও তুয়েল মিয়া (৩০)। অপর আসামী মনর মিয়া (৪০) পলাতক রয়েছে।

জানা যায়, গত (২৬ অক্টোবর) সোমবার সন্ধ্যায় একটি নাম্বার থেকে ফোন আসে ওই গৃহবধূর কাছে। ফোনের অপর প্রান্ত থেকে এক যুবক গৃহবধূকে বলে- ‘আপনার স্বামী হঠাৎ অসুস্থ হয়ে অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে আছে’ মোবাইল ফোনে স্বামীর অসুস্থ এ খবরে হতাশ হয়ে যান গৃহবধূ। জানতে চান কোথায় অজ্ঞান হয়ে পড়ে আছে, অপর প্রান্ত থেকে জানায় কলংকা বিলের পাড়ে। পরে দ্রুত গৃহবধূ একাই চলে যান কলংকা বিলের পাড়ে। সরল মনে বিশ্বাস করে প্রতারকদের কবলে ধোকায় পড়ে বোকা বনে যান ওই গৃহবধূ। সেখানে যাওয়ার পর ৩ জন মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

গৃহবধূ উল্লেখ করেন, তার সত্যিই অসুস্থ তাই প্রতারকদের মোবাইল কলে বিশ্বাস করেছেন। তিনি সরল মনে বিশ্বাস করে প্রতারকদের কলে ধোকায় পড়ে বোকা বনে যান। সেখানে যাওয়ার পর থাকে ৩ জন মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

এঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে ৩ জন কে আসামী করে মামলা দায়ের করলে গত ৩০ অক্টোবর ধর্ষণকারী ২ জনকে গ্রেফতার করে পুলিশ।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, ধর্ষনের ঘটনায় মামলা হয়েছে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ জনের মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !