Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

নবীগঞ্জে সিএনজি চোরচক্রের সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ছালে আহমদ (২৪) নামে সিএনজি চোরচক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ। গ্রেফতারকৃত ছালে আহমদ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কায়স্থগ্রামের নোয়াজ মিয়ার ছেলে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গজনাইপুর ইউনিয়নের দক্ষিণ কায়স্থগ্রামের মৃত মাহবুবুর রহমানের ছেলে মো. মাসুক মিয়ার সিএনজি (অটোরিকশা) নিজ বাড়ি থেকে গত (১৭ আগস্ট) চুরি হয়ে যায়। এরপর থেকে গাড়ির সন্ধানে বিভিন্নস্থানে খোঁজাখুজি করে কোনো হদিস পাওয়া যায়নি। (১৭ আগস্ট) বিকেলে মো. মাসুক মিয়ার ব্যবহৃত মোবাইল ফোনে কল দিয়ে ১ লাখ টাকার বিনিময় সিএনজি ফিরিয়ে দিবে বলে দুর্বৃত্তরা। চোরচক্রের কথামতো ১ লাখ টাকা নিয়ে প্রথমে মিরপুর-শ্রীমঙ্গল সড়কে এবং পরে পানিউমদা ইউনিয়নের বুড়িনাও নামকস্থানে যান মাসুক মিয়া। সিএনজি নিয়ে ফিরিয়ে দেয়ার বিনিময়ে ১ লাখ টাকা নিয়ে যায় ওই চোরচক্র। কিন্তু সিএনজি ফেরত দেয়নি। বিষয়টি নবীগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন ভুক্তভোগী মাসুক মিয়া।

গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বন) সন্ধ্যায় নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দেবপাড়া বাজারে শাহজালাল ফার্নিচার নামক একটি দোকান থেকে সন্দেহভাজন হিসেবে ছালে আহমদ (২৪) কে যুবককে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে সিএনজি চুরি ও টাকা নেয়ার বিষয়টি স্বীকার ছালে আহমদ। ওইদিন রাতেই মাসুক মিয়া বাদী হয়ে নবীগঞ্জ থানায় ছালে আহমদসহ ৪ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে মামলা রুজু করে নবীগঞ্জ থানা পুলিশ। পরে এই মামলায় ছালে আহমদকে গ্রেফতার দেখায় পুলিশ। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, সিএনজি চোরচক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মামলার অপর আরও ৩ আসামীকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !