Logo
শিরোনাম :

নবীগঞ্জে সরকারি বিধি নিষেধ অমান্য করায় অর্থদণ্ড : সেনা টহল অব্যাহত

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, জুলাই ২, ২০২১

নবীগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে কঠোর লকডাউন ও সরকারি বিধি নিষেধ অমান্য ও স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৬ হাজার ৫শত টাকা অর্থদণ্ড করা হয়েছে।

শুক্রবার (২ জুলাই) সারাদিন ব্যাপী নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ও সহকারি কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ মোবাইল কোর্ট পরিচালনা করে এ অর্থদণ্ড করেন।

শুক্রবার সকাল থেকে সারাদিন ব্যাপী কঠোর লকডাউন কার্যকর করতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ও সহকারি কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের যৌথ নেতৃত্বে একদল সেনাবাহিনী সহকারে নবীগঞ্জ শহরসহ ১২টি বাজারে টহল ও অভিযান পরিচালনা করা হয়। সেনাবাহিনীর নেতৃত্ব দেন ক্যাপ্টেন এ.এস.এম শিহাবুজ্জামান ।

এসময় সরকার নির্ধারিত বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি অমান্য করে বিনা প্রয়োজনে বের হওয়ায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১৩টি মামলা দিয়ে ৬ হাজার ৫শত টাকা অর্থদণ্ড করা হয়। এছাড়া অভিযান চলাকালে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও সরকারি বিধি নিষেধ পালন করতে সাধারণ মানুষকে আহবান জানান ইউএনও ও এসিল্যান্ড।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !