Logo
শিরোনাম :
স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি নির্বাচিত হলেন নবীগঞ্জের ফয়ছল চৌধুরী ইফতারির জন্য নবীগঞ্জের শরিফাকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক নবীগঞ্জ পৌরসভায় ১৫শ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী অর্থ সহায়তা বিতরণ বাউসা ইউনিয়নে ১৫শ মানুষের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ আউশকান্দিতে ৫শ অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ নবীগঞ্জের দীঘলবাকে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী এক মুঠো হাসি’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হবিগঞ্জ শহরে সাড়ে ৪ হাজার মানুষকে সরকারি সহায়তা প্রদান নবীগঞ্জে মুক্তিযোদ্ধা ও ২ প্রবাসীর ভূমি দখল করে পুকুর খননের অভিযোগ ! নবীগঞ্জে মাদকের আস্তানায় ইউএনও’র অভিযান : ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

নবীগঞ্জে রাতে নিখোঁজ ব্যক্তির সকালে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৭০৯ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ৯ আগস্ট, ২০২০

নবীগঞ্জ উপজেলার সাতাইহাল হযরত শাহ মুশকিল আহসান (রা.) মাজার এলাকায় মজনু মিয়া নামে এক ব্যক্তিকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ভোর সকালে অজ্ঞান ও রক্তাক্ত অবস্থায় তার দেহ স্থানীয় একটি জমিতে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

মজনু মিয়া উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মোকামবাড়ির  মৃত রমজান আলীর পুত্র।

পরিবারিক ও স্থানীয় সূত্রে  জানা যায়,নবীগঞ্জ উপজেলার সাতাইহাল মোকামবাড়ির  মজনু মিয়া (৩৫) গত শুক্রবার রাতে কাজে পাশ্ববর্তী পানিউমদা বাজারে যান। এরপর থেকে নিখোঁজ ছিলেন মজনু মিয়া। সম্ভাব্য সকলস্থানে যোগাযোগ করার পরও মজনু মিয়ার কোনো সন্ধান পাননি পরিবারের সদস্যরা।

শনিবার ভোর সকালে  উপজেলার সাতাইহাল
শাহ মুশকিল আহসান (রা.) মাজারের দক্ষিণ পাশে একটি জমিতে অজ্ঞান রক্তাক্ত অবস্থায় মজনু মিয়ার নিথর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন।

এলাকার লোকজনের ধারণা, রাতে কে বা কারা মজনু মিয়াকে হাত বা বেধে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ও পরবর্তীতে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এ প্রেরণ করা হয়।

মজনু মিয়ার পরিবারের লোকজন জানান, মজনু মিয়া এখনো অজ্ঞান অবস্থায় রয়েছেন, এবং থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !